রবীন্দ্রমৈত্রী বিশ্ববিদ্যালয়ে ইফতার মাহফিল ও প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রিতম মজুমদার,কুষ্টিয়া 

কুষ্টিয়ায় রবীন্দ্রমৈত্রী বিশ্ববিদ্যালয়ের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ইফতার ও দোয়া মাহফিল সোমবার (১৪ মার্চ) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহজাহান আলীর সভাপতিত্বে ও আইসিই বিভাগের শিক্ষার্থী আরিফুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন। স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. জহুরুল ইসলাম।

Post MIddle

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন একটি ভাল ক্যাম্পাসের মাধ্যমে যদি এই বিশ্ববিদ্যালয়ের কার্যক্রমকে আমরা ছড়িয়ে দিতে এবং শিক্ষার্থীদের আকৃষ্ট করতে পারি তাহলে কুষ্টিয়ার মানুষের রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের দাবি পুরণ হয়ে যাবে।

সভাপতির বক্তব্যে উপাচার্য বলেন আমরা এই বিশ্ববিদ্যালয়টিকে একটি আদর্শ বিশ্ববিদ্যালয়ে রূপান্তরিত করতে চাই।

সন্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জনাব মৃণাল কান্তি দে, ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, কলা ও মানবিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. সরওয়ার মোর্শেদ, সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়ের কলা ও মানবিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. শহিদুর রহমান, ইংরেজি বিভাগের প্রধান অধ্যাপক ড. ইকবাল হোসেন, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সচিব এ্যাড. শামসুর রহমান বাবু, জাসদের উপদেষ্টা পরিষদের সদস্য শাহবুব আলী, শিক্ষাবিদ অধ্যাপক আসাদুর রহমান প্রমুখ, সম্মিলিত সামাজিক আন্দোলনের সভাপতি নজরুল ইসলাম।

ইফতারের পূর্বে দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত পরিচালিত হয়। দোয়া পরিচালনা করেন ট্রাস্টি বোর্ডের সদস্য ও ইবির অধ্যাপক মোঃ আবু সাইদ। আয়োজনটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন প্রক্টর (ভারপ্রাপ্ত) এস এম হাসিবুর রশিদ। কুষ্টিয়ার বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তি এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পছন্দের আরো পোস্ট