নোবিপ্রবি ইনডিজিনাস স্টুডেস্টস অ্যাসোসিয়েশনের কমিটি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) আদিবাসী শিক্ষার্থীদের সংগঠন ইনডিজিনাস স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের ৪৩ সদস্য বিশিষ্ট ৩য় কার্য নির্বাহী নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার (২০ নভেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠে এক সভায় কমিটি গঠন করা হয়।

কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ১০ম ব্যাচের ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশন সায়েন্স বিভাগের ফুটন্ত চাকমা পোলো, সাধারণ সম্পাদক ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের রাজেশ্বর চাকমা এবং সাংগঠনিক স¤পাদক বিজনেস এডমিনিষ্ট্রেশন বিভাগের প্রসেনজিৎ চাকমা নির্বাচিত হয়েছেন।

Post MIddle

সভার শুরুতে বিদায়ী কমিটির সভাপতি প্রিয়াংকুর চাকমা ও সাধারণ স¤পাদক হিমেল চাকমা সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে নতুন কমিটিকে সর্বাÍক সহযোগিতা করতে সদস্যদের প্রতি আহ্বান জানান।

এরপর বিদায়ী কমিটি ও নবনির্বাচিত কমিটি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামানের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা জানান।সংগঠনের পক্ষ থেকে ২০১৮-১৯ সেশনে ডি ইউনিটে ১৫ টি উপজাতী কোটা আসন অনুমোদন করায় উপাচার্যের নিকট ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

 

পছন্দের আরো পোস্ট