বৃত্তি পেল ১৭০ মেধাবী

ঝিনাইদহের কোটচাঁদপুরে ১৭০ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে ডঃ আশরাফ ফাউন্ডেশনের পক্ষ থেকে ১ লক্ষ সত্তর হাজার নগদ বৃত্তি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকালে স্থানীয় কোটচাঁদপুর পাইলট বিদ্যালয় ও পাইলট বালিকা বিদ্যালয়ে এ বৃত্তি প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কোটচাঁদপুরের কৃতি সন্তান ও কোটচাঁদপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আমেরিকার বোয়িং ম্যানেজার ডঃ আশরাফ আলীর ব্যাক্তিগত ফান্ড থেকে এ বৃত্তি প্রদান করা হয়। এ বছর কোটচাঁদপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ৭০ জন ও পাইলট বালিকা বিদ্যালয়ের ১০০ জন মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে ১ লক্ষ সত্তর হাজার নগদ অর্থ বৃত্তি প্রদান করা হয়।

Post MIddle

ফাউন্ডেশনের চেয়ারম্যান ডঃ আশরাফ আলীর পক্ষ থেকে তার ছোট ভাই ও সাবেক পৌর কাউন্সিলর শরাফৎ হোসেন ও ভাতিজী জেসমিন সুলতানা এ বৃত্তি প্রদান করেন।

বিদ্যালয়ের হল রুমে অনুষ্ঠিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোটচাঁদপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মফিজুর রহমান, সহকারী প্রধান শিক্ষক এমদাদুল হক, পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইসাহাক আলী, পৌর আ,লীগের যুগ্ন আহ্বায়ক ও বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি গোলাম সরোয়ার, পৌর ওয়ার্ড কাউন্সিলর জাফর ইকবাল (শান্তি) বিদ্যালয়ের অবিভাবক সদস্য জাহিদ হোসেন, রুস্তম কবির, মমিনুল ইসলাম সহ শিক্ষক শিক্ষার্থী ও অবিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থী তামান্না আক্তার পলি মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়াই বিদ্যালয়ের পক্ষ থেকে ১৫ হাজার টাকার একটি মোবাইল সেট তার মায়ের হাতে তুলে দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসাহাক আলী।

পছন্দের আরো পোস্ট