হাবিপ্রবিতে বিজয় র‍্যালী

দিনব্যাপী নানান কর্মসূচীর গ্রহনের মধ্য দিয়ে  ৪৬তম বিজয় দিবস   উদযাপন করছে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) ।

ভোরে সূর্যোদয়ের সঙ্গে প্রশাসনেক ভবনে জাতীয় পতাকা উত্তোলন দিয়ে শুরু হয়ে সকাল ৯টায় কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিজয় র‌্যালি ও ৯টা ৩০মিনিটে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এরপর ১০টা ২০মি. ২য় শ্রেণীর

শিক্ষার্থীদের জন্য চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় শহীদ মিনার প্রঙ্গনে। র‍্যালীতে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগ,সহ অন্যান্য অংগসংগঠন অংশগ্রহণ করে এবং পরবর্তীতে তারা শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে।

এরপরে সকাল ১০টা ৪০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম -১ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়  এবং ১১টা ৪০মিনিটে বিশ্ববিদ্যালয়ের ভলিবল মাঠে শিক্ষক, কর্মকর্তা, ছাত্র ও কর্মচারীদের জন্য ভলিবল ম্যাচ, শিক্ষিকা ও ছাত্রীদের জন্য মিউজিক্যাল চেয়ার, বিদেশি ছাত্রদের জন্য ভলিবল ম্যাচ এবং ৩য় ও ৫ম শ্রেণির ছাত্রছাত্রীদের জন্য বিস্কুট দৌড় খেলা অনুষ্ঠিত হয়

বেলা ১২টা ৩০মিনিটে শহীদ মিনার প্রাঙ্গণে পুরস্কার বিতরণী অনুষ্টিত হয় এরপর দুপুর ২টায় বাদ জোহর কেন্দ্রীয় জামে মসজিদে শহীদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্টিত হবে।

এরপর বিকাল ৪টায় হাবিপ্রবির সাংস্কৃতিক জোট কর্তৃক আয়োজিত এক সাংকৃতিক অনুষ্ঠান বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম -১ অনুষ্ঠিত হবে এবং সন্ধ্যা ৫টা ১৫ মিনিটে প্রশাসনিক ভবন প্রাঙ্গণ থেকে জাতীয় পতাকা অবনমিতকরণ করা হবে।

পছন্দের আরো পোস্ট