জাককানইবিতে প্রথম আলো বন্ধুসভা’র নতুন কমিটি গঠন

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) প্রথম আলো বন্ধুসভা’র নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি মনোনীত হয়েছে মোঃ দিদার আহমেদ এবং সাধারণ সম্পাদক বাঁধন চৌধুরী। গত ১২ ডিসেম্বর প্রথম আলো বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদ সভাপতি ধন্ত্যস রওশন সাক্ষরিত এক চিঠিতে এই বার্তা জানান হয়।

২০১৮ সালের জন্য  এই কমিটিতে অন্যান্যেদের মধ্যে সহসভাপতি অনুপম নাহা ওমার্জিয়া সরকার,  যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াসমিন আক্তার ও মোঃ আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নাজমুস সিয়াদ, উপসাংগঠনিক সম্পাদক ইসরাত জাহান মৌ, নারীবিষয়কসম্পাদক মাধুরী চক্রবর্তী, পাঠচক্র সম্পাদক মানিক দাস, তথ্য ও প্রযুক্তি সম্পাদক জোবায়ের ইসলাম, যোগাযোগ সম্পাদক হৃদয় বনিক, প্রচারসম্পাদক সরকার আব্দুল্লাহ তুহিন, মানবসম্পদ বিষয়ক সম্পাদক সৈয়দ মাইমুল হাসান, দপ্তর সম্পাদক কেশব চন্দ্র পাল, সাহিত্য সম্পাদক সাঈদ বাপ্পী, পাঠাগার সম্পাদক সানজিদা কবির নওরিন, প্রশিক্ষণ সম্পাদক সুমন চন্দ্র সরকার, অর্থ সম্পাদক রাজন ভৌমিক, সমাজ কল্যাণ সম্পাদক এস আলম শাহিন, পরিবেশ সম্পাদক তানভির হোসাইন, ক্রীড়া সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, অনুষ্ঠান সম্পাদক মোঃ মাহিন মিয়া, বিজ্ঞান বিষয়ক সম্পাদক নাহসিন তাবাসসুম, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক মানসুরা বিনতে আমিন। উপদেষ্টা পরিষদ: শেখ সুজন আলী, আল জাবির, মোঃ নজরুল ইসলাম, দেবাশীষ বেপারী ও মোঃ বাকীবিল্লাহ।

বন্ধুসভার জাতীয় পরিচালনা পর্ষদ সভাপতি ধন্তস্য রওশন নবাগত এই কার্যনির্বাহী কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, জাককানইবির নতুন কমিটির সুদক্ষ নেতৃত্বে সামাজিক-সাংস্কৃতিক এবং নানা কর্মসূচিতে প্রথম আলো বন্ধুসভাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন এবং সকলে মিলে দেশটাকে সুন্দর করে গড়ে তোলার আহ্বান জানান।

পছন্দের আরো পোস্ট