জাবিতে ২য় আইআরসিএল কাপ টুর্ণামেন্ট শুরু

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ২য় আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ ক্রিকেট লীগ (আইআরসিএল) আজ শুরু হয়ছে । গত বছরের ন্যায় এবারও টুর্ণামেন্টটি আর্ন্তজাতিক ক্রিকেটের নিয়মাবলী অনুসরন করে সফলভাবে নিলাম ও খেলার অন্যান্য প্রস্ততি সম্পন্ন করেছে।

এবছর টুর্নামেন্টের আয়োজক হিসাবে দায়িত্ব্ পালন করছে আইআর-৪৩ ব্যাচ। এ টুর্ণামেন্টে নিলামের ভিত্তিতে বিভাগের অভ্যন্তরীণ আটটি দল অংশগ্রহন করেছে। দলগুলো হলো- আই.আর ফাস্টারস ,এ্যালাইড ফোর্স,ওয়াইল্ড বুলস,আইআর কিংস্ দ্য জামি’স ব্যাটেলিয়ন, ,মাইটি ওয়ারিয়রস, গ্লাডিয়েটরস, দ্য স্ম্যাসারস,আইআর রাইডারস্টু র্ণামেন্টটির সার্বিক প্রস্তুতি ও উদ্দেশ্য সর্ম্পকে পরিচালনা কমিটির সাধারন সম্পাদক তানভীর তুষার বলেন,’ পড়াশুনার মাঝে মাঝে খেলাধুলা মানুষের সুন্দর মনন তৈরীতে সহায়তা করে,খেলাধুলার মাধ্যমে মানুষের আত্মিক বন্ধন দৃঢ় হয়,আমরা বিভাগের সকল সিনিয়র জুনিয়র শিক্ষার্থীদের মাঝে ভ্রাতৃত্ববোধ ও মেলবন্ধন তৈরী করার জন্য খেলাটি শুরু করেছি, আমরা খেলার সার্বিক পরিবেশ ও সুন্দরভাবে শেষ করার জন্য সকল প্রকার ব্যবস্থা নিয়েছি।’

বর্তমান চ্যাম্পিয়ন ওয়াইল্ড বুলসের মালিক মুশাররাত আনজুম বলেন, ’ এবছর সব দল শক্তিশালী ও ভারসাম্যপুর্ণ,আমরও সুন্দর খেলা উপহার দিয়ে টুর্ণামেন্টকে সাফল্যমন্ডিত করার জন্য একটি ভারসাম্যপুর্ণ দল গঠন করেছি, আশা করি টুর্ণামেন্টটি সুন্দর ও সার্থকভাবে শেষ হবে’।

পছন্দের আরো পোস্ট