কুবিতে ‘লিবারেল মাইন্ডস’র নতুন কমিটি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ইংরেজি বিভাগের সহযোগী সংগঠন ‘লিবারেল মাইন্ডস’র ২০১৭-১৮ কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ইংরেজি বিভাগের ৬ষ্ঠ ব্যাচের শিক্ষার্থী মোঃ মঈন উদ্দিন ইলাহী সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।  সংগঠনটির আহবায়ক ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আবুল হায়াত এ কমিটি ঘোষণা করেন।

নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন জ্যেষ্ঠ সদস্য- ৫ম ব্যাচের শিক্ষার্থী রিংকু কুমার কর; সাংস্কৃতিক সম্পাদক-৭ম ব্যাচের ঋতু ঘোষ; ক্রীড়া সম্পাদক- ৮ম ব্যাচের মোঃ সাখাওয়াত হোসেন; প্রচার ও প্রকাশনা সম্পাদক- ৯ম ব্যাচের রেজাউল করিম শাওন; সহ ক্রীড়া সম্পাদক- ১১তম ব্যাচের রাজু বড়ুয়া; সহ-সাংস্কৃতিক সম্পাদক- ১০ম ব্যাচের ফাহিম বিনতে ফরিদ প্রমুখ।

একইসাথে ‘রিডিং সার্কেল’র আহবায়ক নির্বাচিত হয়েছেন ৮ম ব্যাচের শিক্ষার্থী কাজী সাজিয়া ইসরাত। সদস্যপদে যথাক্রমে সাইদুজ্জামান, মোঃ জয়নাল আবেদিন, তানজিনা আহমেদ নিতু এবং গোপাল সমাদ্দার নির্বাচিত হয়েছেন । ‘লাঙ্গুয়েজ অ্যান্ড ডিবেট ক্লাব’র আহবায়ক নির্বাচিত করা হয়েছে ১০ম ব্যাচের শিক্ষার্থী আহসান হাবিব পলিনকে। এতে সদস্যপদে আছেন তাহমিনা বিনতে কামাল মুক্তা ,নিগার সুলতানা এবং মারুফ হোসেন।

পছন্দের আরো পোস্ট