নোবিপ্রবি শিক্ষার্থীদের সাথে বহিরাগতদের সংঘর্ষে তদন্ত কমিটি গঠিত

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর (নোবিপ্রবি) পার্শ্ববর্তী ও অদূরে দোকানপাট, বাড়িঘর, স্থাপনা, যানবাহনে হামালা এবং ভাংচুরের ঘটনায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, স্থানীয় কাউন্সিলর সহ গন্যমান্যদের অংশগ্রহণে এক মতবিনিময় সভা আজ বুধবার (৮ নভেম্বর ২০১৭) উপাচার্যের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে উক্ত ঘটনার প্রেক্ষিতে এক তদন্ত কমিটি গঠন করা হয়। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা ইফতেখার হোসাইন রাজু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. অহিদুজ্জামানের সভাপতিত্বে সভায় নোবিপ্রবি উপ-উপাচার্য প্রফেসর ড. মো. আবুল হোসেন, জেলা প্রশাসক মো. মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক, আইআইএস ইনস্টিটিউটের পরিচালক ড. আব্দুল্লাহ আল মামুন, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ ইউছুফ মিঞা, প্রক্টর মুহাম্মদ মুশফিকুর রহমান, ছাত্র নির্দেশনা পরিচালক আফসানা মৌসুমী, কৃষি বিভাগের শিক্ষক ড. আতিকুর রহমান ভূঞা, অতিরিক্ত পুলিশ সুপার এম তানভীর আহমেদ, সুধারাম থানার ওসি আনোয়ার হোসেন, কাউন্সিলর মো. ফখরুদ্দিন মাহমুদ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
Post MIddle
উল্লেখ্য, গত ৫ নভেম্বর ২০১৭ তারিখ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং বহিরাগতদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। সভায় ওই ঘটনার উস্কানীদাতা, নেতৃত্বদানকারী বা জড়িতদের চিহ্নিতকরণে নোবিপ্রবি উপ-উপাচার্য প্রফেসর ড. মো আবুল হোসেনকে আহ্বায়ক ও সহাকারী প্রক্টর মাসুম মিয়াকে সদস্য সচিব করে তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটিকে আগামী সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।
পছন্দের আরো পোস্ট