ইবি’র উপ-রেজিস্ট্রার এর পিতার মৃত্যুতে উপাচার্য শোক

সলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী এক শোকবার্তায় শহীদ জিয়াউর রহমান হলের উপ-রেজিস্ট্রার মোঃ আলমগীর হোসেন খান এর পিতা মোঃ হেমায়েত উদ্দিন খান এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া পৃথক পৃথক শোকবার্তায় প্রো-উপাচার্য চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান এবং ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা উপ-রেজিস্ট্রার মোঃ আলমগীর হোসেন খান এর পিতা মোঃ হেমায়েত উদ্দিন খান এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। অপর এক শোকবার্তায় মোঃ হেমায়েত উদ্দিন খান এর মৃত্যুতে গভীর শোক ও দুংখ প্রকাশ করেছেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস. এম. আব্দুল লতিফ। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

শুক্রবার দিবাগত রাতে বাধ্যর্কজনিত কারনে পিরোজপুর জেলার মঠবাড়ী উপজেলার নিজ গ্রাম মিঠা খালিতে মোঃ হেমায়েত উদ্দিন খান ইন্তেকাল করেন। মৃত্যুকালে উপ-রেজিস্ট্রার মোঃ আলমগীর হোসেন খান এর পিতার বয়স হয়েছিল (৮০) বছর। তিনি স্ত্রী, ৮ পুত্র ও ৪ কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ আছর মরহুমের প্রথম জানাযার নামাজ সকাল ১০টায় স্থানীয় এলাকায় এবং দ্বিতীয় জানাযার নামাজ বাদ আছর নিজ গ্রাম মিঠাখালীতে অনুষ্ঠিত হয়। পরে মরহুমের লাশ পিরোজপুর জেলার মঠবাড়ী উপজেলার নিজ গ্রাম মিঠাখালির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এছাড়া অপর এক শোকবার্তায় কর্মকর্তা সমিতির সভাপতি সামছুল ইসলাম জোহা ও সাধারন সম্পাদক মোঃ মোতাহার হোসেনসহ সমিতির নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

পছন্দের আরো পোস্ট