হাবিপ্রবিতে এমবিএ ৯ম ব্যাচের ওরিয়েন্টেশন

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের তত্ত্বাবধায়নে পরিচালিত সান্ধ্যকালীন এমবিএ ৯ম ব্যাচের ওরিয়েন্টেশন সম্পন্ন হয়েছে।শুক্রবার সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২ এ ওরিয়েন্টেশন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

হাবিপ্রবি বিজনেস স্টাডিজ অনুষদের  ডীন প্রফেসর ড. এম জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একাউন্টিং বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মো: মামুনার রশীদ, মার্কেটিং বিভাগের প্রধান ড. জামাল উদ্দিন,ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রধান জাহাঙ্গীর আলম সিদ্দিকী।

Post MIddle

প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, সান্ধ্যকালীন এমবিএ কোর্সটিতে  শিক্ষার্থী  হিসেবে আপনারা অনেকেই পেশাজীবী আছেন। এ কোর্সটি আপনাদের পেশাগত দক্ষতা উন্নয়নে সহায়ক হবে বলে আমি মনে করি।

তিনি আরও বলেন বিজনেস স্টাডিজ অনুষদ যাতে যথাসময়ে কোর্সটি সম্পন্ন করতে পারে তার জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে। অনুষ্ঠানে বিজনেস স্টাডিজ অনুষদের শিক্ষক, কর্মকর্তা, সান্ধ্যকালীন এমবিএ ৯ম ব্যাচের  শিক্ষার্থীগণ হাবিপ্রবি’র শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক মোহাম্মদ মাইন উদ্দিন রাসেল

উল্লেখ্য, শনিবার  থেকে সান্ধ্যকালীন এমবিএ ৯ম ব্যাচের ক্লাসকার্যক্রম শুরু হবে।

পছন্দের আরো পোস্ট