কুবিতে প্রশাসনিক পদের দায়িত্বের মেয়াদ বৃদ্ধি ও পরিবর্তন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে কয়েকটি প্রশাসনিক পদের দায়িত্বের পরিবর্তন এবং দায়িত্বপ্রাপ্ত কয়েকটি পদের মেয়াদও বাড়ানো হয়েছে। বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার মোঃ মুজিবুর রহমান স্বাক্ষরিত আলাদা আলাদা কয়েকটি অফিসাদেশ থেকে তা জানাযায়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের বর্তমান প্রভোস্ট ড. দুলাল চন্দ্র নন্দীর দায়িত্বের মেয়াদ কিছুদিন আগে শেষ হলে তাকে আরও এক বছরের জন্য দায়িত্ব বাড়িয়ে দেয়া হয়েছে। সাথে হাউজ টিউটর মোঃ সিদ্দিকুর রহমান এবং পার্থ চক্রবর্ত্রীর ও মেয়াদ বাড়ানো হয়েছে।

এদিকে কাজী নজরুল ইসলাম হলে ২ বছরের জন্য প্রভোস্ট নিয়োগ দেয়া হয়েছে ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক জি. এম. আজমল আলী কায়সারকে। এর আগে ভারপ্রাপ্ত প্রভোস্ট হিসেবে দায়িত্ব পালন করেছে হাউজ টিউটর মিহির লাল ভৌমিক। আবার সি এস ই বিভাগের প্রভাষক মোঃ কামরুল হাসান মজুমদারকে অব্যহতি দিয়ে ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আকবর হোসেনকে এই হলের হাউজ টিউটর হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয় সহকারী প্রক্টর পদে দুইজনকে দায়িত্ব দেয়া হয়েছে। তারা হলেন বাংলা বিভাগের প্রভাষক নূর মোহাম্মদ রাজু ও রসায়ন বিভাগের প্রভাষক রবিউল আলম। তারা সবাই ইতিমধ্যে স্ব স্ব পদে যোগদান করেছেন।

পছন্দের আরো পোস্ট