স্টামফোর্ডে তথ্য চিত্র বিষয়ক কর্মশালা

রাজধানীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সিদ্বেশ্বরী ক্যাম্পাস অডিটরি্য়ামে গত সোমবার ( ২১ আগস্ট)হয়ে গেল দুর্নীতি বিরোধী তথ্যচিত্র প্রতিযোগিতা।পুরো আয়োজনের সমন্বয়ে ছিল ট্রান্সপারেসি ইন্টারন্যাশনাল বাংলাদেশ ( টি আই বি) এর বিশ্ববিদ্যালয় ভিত্তিক সংগঠন স্টামফোর্ড ইয়েস।

এ তথ্যচিত্র প্রতিযোগিতার সময় স্টামফোর্ড ইয়েস ও স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের প্রায় দু-শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। তথ্যচিত্র প্রতিযোগিতা পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের নব নিযুক্ত উপাচার্য অধ্যাপক ড: মুহাম্মাদ আলী নকী।

এ সময় উপস্থিত ছিলেন অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক ও স্টামফোর্ড ইয়েসের উপদেষ্টা মহসিনুল করিম, টিআইবি’র সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার ফজিলা খানম, টিআইবি’র প্রোগ্রাম ম্যানেজার ও সময় টিভির সংবাদ উপস্থাপক জাফর সাদিক,স্টামফোর্ড ইয়েসের সাবেক লিডার শান্তনু বিশ্বাস, স্টামফোর্ড ইয়েসের টিম লিডার রাখিল খন্দকার প্রমুখ,ডেপুটি টিম লিডার জিহাদ আমিন,শাকিলুর রহমান শাকিল সহ প্রমুখ।

Post MIddle

পুরো অনুষ্ঠান জুড়ে মনো মুগ্ধকর উপস্থাপনায় ছিলেন ইয়েসের মনিরুল ইসলাম মনির। উপাচার্য অধ্যাপক মুহাম্মাদ আলী নকী তার বক্তব্যে বলেন, ‘স্টামফোর্ড ইয়েসের কার্যক্রম আমাকে অনুপ্রাণিত করেছে। দুর্নীতির বিরুদ্ধে তরুণেরা সচেতন হলে তারুণ্যের শক্তি কাজে লাগিয়ে এ দেশ থেকে দুর্নীতিকে ঝাটিয়ে বিদায় করা সম্ভব।’

দুর্নীতি বিরোধী তথ্যচিত্র প্রতিযোগিতায় সেরা তথ্যচিত্রের জন্য প্রথম স্থান অধিকার করেছেন সংগঠনটির লিডার রাখিল খন্দকার নিশান, ২য় স্থান লাভ করেছেন নাসির উদ্দিন, ৩য় স্থান লাভ করেছেন শুভ আল আসবান।

information

পছন্দের আরো পোস্ট