আইসিইউতে আছেন দেশ বরেণ্য সংগীতশিল্পী আব্দুল জব্বার

দেশ বরেণ্য প্রখ্যাত সংগীতশিল্পী আবদুল জব্বার গত তিন মাস ধরে গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসারত। মঙ্গলবার বিকালে শারীরিক অবস্থার আরো অবনতি হলে তাকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রের (আইসিইউর) তিন নম্বর কেবিনে ভর্তি করা হয়।

আবদুল জব্বারের শারীরিক অবস্থার বিষয়টি গণমাধ্যমকে জানান তার ছেলে বাবু জব্বার জানান। তিনি বলেন, হঠাৎ করেই বাবার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তাকে জরুরি ভিত্তিতে মঙ্গলবার বিকালে আইসিইউতে আনা হয়েছে। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। তিনি আরো বলেন, গত দুদিন ধরেই বাবার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তিনি এখন কাউকে ভালো করে চিনতে পারছেন না। ডাক্তার বলেছেন উন্নত চিকিৎসার জন্য বাবাকে দ্রুত দেশের বাইরে নিয়ে যাওয়া প্রয়োজন। নইলে তাকে বাঁচানো সম্ভব নয়। কিন্তু সেই সামর্থ্য আমাদের নেই।

Post MIddle

আবদুল জব্বারের রক্তচাপ একেবারেই নেমে যাচ্ছে, পায়ে পানি নেই। তিন মাস হাসপাতালে শুয়ে আছেন। তাই পিঠের অনেক স্থানে ঘা হয়ে গেছে। প্রতিদিন ইনজেকশন দিতে হচ্ছে। অনেক টাকা খরচ হচ্ছে তার পরিবারের।

উল্লেখ্য, ‘জয় বাংলা বাংলার জয়’, ‘ওরে নীল দরিয়া’, ‘সালাম সালাম হাজার সালাম’সহ অসংখ্য গান গেয়ে এদেশের কোটি শ্রোতার হৃদয়ে অবস্থান করেছেন কিংবদন্তি এ শিল্পী।

পছন্দের আরো পোস্ট