ইবিতে সেলফ এ্যাসেসমেন্টের জন্য সচেতনতা তৈরির কৌশল শীর্ষক সেমিনার

 

ইবিতে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের আয়োজনে সেল্ফ এ্যাসেসমেন্টের জন্য সচেতনতা তৈরির কৌশল ও মান নিশ্চিতকরন Awareness Building Workshop on Self-Assessment and Quality Assurance শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সামাজিক বিজ্ঞান অনুষদে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের উদ্যোগে বিভাগীয় শ্রেণীকক্ষে সেমিনারটি অনুষ্ঠিত হয়।

আরবী ভাষা ও সাহিত্য বিভাগের সভাপতি প্রফেসর ড. মুহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ও রিসোর্স পারসনের বক্তব্য রাখেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা। স্বাগত বক্তব্য রাখেন আরবী ভাষা ও সাহিত্য বিভাগের সভাপতি প্রফেসর ড. মুহাম্মদ হাবিবুর রহমান ।

উপস্থিত ছিলেন থিওলজি অনুষদের ডিন প্রফেসর ড. রুহুল আমীন, বিভাগের শিক্ষক প্রফেসর ড. নেছার উদ্দিন, প্রফেসর ড. মাহফুজুর রহমান, প্রফেসর ড. মোহাম্মদ আবদুল মালেক, প্রফেসর ড. মুহাম্মদ আবদুস সালাম, ড. মোহাম্মদ সাইফুল গণি, ড. কাউছার বাকী বিল্লাহ, ড. রফিকুল ইসলামসহ আরবী ভাষা ও সাহিত্য বিভাগের এ্যালামনাই শিক্ষার্থীরা। Awareness Building Workshop on Self-Assessment and Quality Assurance শীর্ষক সেমিনারটি সঞ্চালনা করেন প্রফেসর ড. আব্দুল মোত্তালিব।

পছন্দের আরো পোস্ট