নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনায় আলোচনা সভা

আজ (১৭ এপ্রিল) সোমবার ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনায় আজ সকালে বিশ্ববিদ্যালয়ের অডিটেডিয়ামে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, প্রফেসর মো:ইব্রাহিম পরিক্ষা নিয়ন্ত্রনক এনইউবিটি খুলনা, সে সময় তিনি বলেন, ১৭ এপ্রিল সরকার গঠনের মাধ্যমে আন্তর্জাতিক ভাবে স্বীকৃতি লাভ করে বাংলাদেশ।এই দিন এই সরকার গঠন না হলে বাংলাদেশর নেতৃত্ব তৈরি হতো না বলে মন্তব্য করেন প্রফেসর মো: ইব্রাহিম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ব্যবসা প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান জনাব এস.এম. মনিরুল ইসলাম, প্রক্টর ও কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান জনাব মো: রবিউল ইসলাম,আইন বিভাগের কো-অডিনেটর জনাব রাজিব হাসনাত শাকিল, ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান নিমাই চন্দ্র মন্ডল, সিনিয়র সহকারী পরিচালক ড. মো: আলাউদ্দিন সহ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রেজিস্ট্রার মো: আব্দুর রউফ, সে সময় তিনি বলেন আগামী প্রজন্মকে স্বাধীনতা দিবসের পাশাপাশি এই ঐতিহাসিক মুজিবনগর দিবস সম্পর্কে জানতে হবে।

পছন্দের আরো পোস্ট