ঢাবি ফটোগ্রাফিক সোসাইটির ১০তম বার্ষিক আলোকচিত্র প্রদর্শনী

ঢাকা ইউনিভার্সিটি ফটোগ্রাফিক সোসাইটি (ডিইউপিএস) এর উদ্যোগে এবং বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সহযোগিতায় ‘১০ বার্ষিক আলোকচিত্র প্রদর্শনী’র সমাপনী অনুষ্ঠান গতকাল (৯ এপ্রিল ২০১৭) রবিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. মো: আখতারুজ্জামান। এতে আরও উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. এ কে এম সাইফুল মজিদ, টেলিভিশন, চলচ্চিত্র ও ফটোগ্রাফি বিভাগের অধ্যাপক ড. এ জে এম শফিউল আলম ভূইয়া, লেদার ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. মো. আফতাব আলী শেখ প্রমুখ।

আলোকচিত্র প্রদর্শনী ৭ থেকে ৯ এপ্রিল ২০১৭ ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাকিম চত্বর এবং বটতলায় দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রদর্শিত হয়। এতে ৩টি ফটোস্টোরি, ৪৫টি আলোকচিত্রসহ ডিইউপিএস’র ভুটান সফরের ২০টি আলোকচিত্র প্রদর্শন করা হয়। এবারের ঢাকা ইউনিভার্সিটি ফটোগ্রাফিক সোসাইটির ১০তম বার্ষিক আলোকচিত্র প্রদর্শনীর প্রতিপাদ্য হলো ‘টহরঃু রহ উরাবৎংরঃু’.

Post MIddle

উল্লেখ্য, গত ৭ এপ্রিল ২০১৭ শুক্রবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিরাজুল ইসলাম লেকচার হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক ‘১০ বার্ষিক আলোকচিত্র প্রদর্শনী’র উদ্বোধন করেন।

DUPS Annual_Closing

পছন্দের আরো পোস্ট