আন্তঃস্কুল আর্থ অলিম্পিয়াডের রেজিস্ট্রেশন চলছে

বর্তমান বিশ্বে পরিবেশ বিপর্যয় ঠেকানো বেশ কঠিন হয়ে আসছে।  সামান্য হলেও আমরা সবাই পরিবেশ বিপর্যয় নিয়ে চিন্তিত। আর তাই, পরিবেশ রক্ষার উপায়,পরিবেশ দুষণ,বৈশ্বিক জলবায়ু পরিবর্তন এবং এর প্রভাব সম্পর্কে সচেতন মূলক জ্ঞান, শিশুদের মধ্যে ছড়িয়ে দেয়ার লক্ষ্যে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যাবস্থাপনা বিভাগের ছাত্র ছাত্রীদের সংগঠন কোস্টাল এনভায়রনমেনন্টাল নেটওয়ার্ক এর উদ্যেগে আগামী ১৩ এপ্রিল ২০১৭, দুপুর ২টায় নোয়াখালী জিলা স্কুল অডিটোরিয়ামে আন্তঃস্কুল আর্থ অলিম্পিয়াডের আয়োজন করা হয়েছে।

সেই লক্ষে ৮-১০ এপ্রিল রেজিস্ট্রেশন কার্যক্রম চলছে।নোয়াখালী জিলা স্কুল এবং নোয়াখালী গার্ল স্কুল এর সামনে বুথ থেকে রেজিস্ট্রেশন করা যাবে।

Post MIddle

এনভায়রনমেন্ট বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থী মুস্তাফিজ বলেন, শিল্পায়নের এই যুগে পরিবেশ বিপর্যয় রোধ নিয়ে নতুন করে ভাবতে হচ্ছে।আর এই জন্য প্রাথমিক পদক্ষেপ হচ্ছে সচেতনতা সৃষ্টি করা।

সেই লক্ষে নোবিপ্রবি এনভায়রনমেন্ট বিভাগের উদ্যেগে এই আন্তঃস্কুল আর্থ অলিম্পিয়াডের আয়োজন।রেজিস্ট্রেশনের শর্ত সম্পর্কে জিজ্ঞেস করা হলে মুস্তাফিজ বলেন, শুধুমাত্র স্কুলের ৭ম-১০ম শ্রেণীর ছাত্র-ছাত্রীরা রেজিস্ট্রেশনের সুযোগ পাবেন। রেজিস্ট্রেশন এর মাধ্যমে শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত করতে তিনি তাদের প্রতি আহ্বান জানান।

পছন্দের আরো পোস্ট