শাবি নবীগঞ্জ স্টুডেন্টস এসোসিয়েশনের কমিটিতে যারা দায়িত্ব পেল

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নবীগঞ্জ স্টুডেন্টস এসোসিয়েশনের প্রথম কার্যকরী কমিটি গঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় সংগঠনটির ১ম সাধারণ সভায় এ কমিটির ঘোষণা দেওয়া হয়।
মো. কফিল উদ্দিনকে সভাপতি, রাজু সূত্রধরকে কার্যকরী সাধারণ সম্পাদক এবং মুহিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। নবগঠিত ১ম কার্যকরী কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি রিংকু দাস, সহ স¤পাদক রুবেল ও রুমানা মেহজাবিন ঈশিতা, সাংগঠনিক সম্পাদক সামুয়েল আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক সায়েম সিদ্দিকী ও শাহনাজ লিপি, অর্থ সম্পাদক পিন্টু রায়, সহ অর্থ সম্পাদক দীপ্ত, দপ্তর সম্পাদক চমপক পাল, সহ দপ্তর সম্পাদক মিলাদ হোসেন ও তারেক আলম, প্রচার সম্পাদক জায়েদ আহমেদ,সহ প্রচার সম্পাদক আব্দুল কাইয়ুম, ছাত্রী বিষয়ক সম্পাদক ঝরনা গোপ, সহ ছাত্রী বিষয়ক সম্পাদক সুরমা, প্রকাশনা সম্পাদক রেহেনা, সহ প্রকাশনা সম্পাদক ঝলক দাস, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাজু আহমেদ, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক জাহিদা।
Post MIddle
শুক্রবার কমিটি ঘোষণার সাথে শিক্ষাভবন-ডি এর কক্ষ নং ৩০০১ এ উদ্বোধনী ও নবীনবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাজু এবং ঈশিতার সঞ্চালনায় ও মোফাচ্ছির মওদুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর শাকিল ভূইয়া, এবং স্থাপত্যকলা বিভাগের সহকারী অধ্যাপক সুব্রত দাশ, সংগঠনের সমন্বয়ক ইংরেজি বিভাগের স্নাতকোত্তর পর্বের আব্দুল হাদী সৌরভ প্রমুখ।
পছন্দের আরো পোস্ট