হাবিপ্রবিতে ৫ ভূয়া পরীক্ষার্থী আটক

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয়, দিনাজপুর-এর ২০১৭ শিক্ষাবর্ষের ১ম বর্ষের পরীক্ষা চলাকালে ৫ জন ভূয়া পরীক্ষার্থী আটক করা হয়েছে। মঙ্গলবার ‘এফ’ ইউনিট ও সি ইউনিট এর পরীক্ষা চলাকালে বিভিন্ন কেন্দ্র থেকে সংশ্লিষ্ট পরীক্ষা হলের পরিদর্শক তাদের বদলী পরীক্ষা দেয়া এবং পরীক্ষা কেন্দ্রে ব্যবহার নিষিদ্ধ বিশেষ ধরনের কলম ব্যবহারের অভিযোগে আটক করেন।

আটককৃতরা হলো ময়মনসিংহ জেলার তারুকান্দা উপজেলার কয়রাকান্দা গ্রামের মো. শহিদুল্লাহ এর ছেলে মো. আশরাফুল, নড়াইল জেলার সদর উপজেলা বাইশভিটা গ্রামের সুকুমার গায়েন এর ছেলে সমাপ্ত গায়েন, নড়াইল জেলার সদর উজেলার ভূয়াখালি গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে রিয়াজুল ইসলাম, কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার শোনাপাড়া গ্রামের মোখতার আহমেদ এর ছেলে মো. সফিউল্লাহ এবং চট্রগ্রাম জেলার মিরসরাই উপজেলার মো. আবু তাহের এর ছেলে মোহাম্মদ মহসিন।

আটককৃতদের ভ্রাম্যমান আদালতের কাছে সোপর্দ করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট তপতী বিশ্বাস আটক মো. আশরাফুলকে ১৫ দিন এবং সমাপ্ত গাইন, রিয়াজুল ইসলাম, মো. সফিউল্লাহ ও মোহাম্মদ মহসিনসহ প্রত্যেককে ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ডের রায় প্রদান করেন।

পছন্দের আরো পোস্ট