বশেমুরবিপ্রবিতে ভলিবল চ্যাম্পিয়ন লোকপ্রশাসন বিভাগ

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সেন্ট্রাল মাঠে আন্তঃবিভাগ ভলিবল ফাইনাল খেলায় গতকাল (সোমবার) জয় লাভ করে বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগ। বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মতো ভলিবল ফাইনাল খেলায় মুখোমুখি হয় লোকপ্রশাসন বিভাগ ও ইংরেজি বিভাগ। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন। অারও উপস্থিত ছিলেন লোকপ্রশাসন বিভাগ ও ইংরেজি বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা। অন্য বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীদের সমাগমও ছিলো চোখে পড়ার মতো। এক্ষেত্রে সাপোর্টারদের উৎসাহও খেলোয়োরদের ভেতর বিশেষ মনোবলের সৃষ্টি করে।

খেলা শুরুর পূর্বে মাননীয় উপাচার্য মহোদয় তার রিসার্ভ এর মাধ্যমে খেলার শুভ উদ্বোধন করেন। দুই পক্ষের খেলোয়াড়দের হাড্ডাহাড্ডি ও শ্বাসরুদ্ধকর এ খেলায় শেষে এসে লোকপ্রশাসন বিভাগেরই জয় নিশ্চিত হয়।

খেলা শেষে উপাচার্য মহোদয় ইংরেজি বিভাগের হাতে রানার্সআপ ট্রফি এবং লোকপ্রশাসন বিভাগের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন। এ খেলায় সেরা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয় লোকপ্রশাসন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র সাইকুলিন হোসাইন। অবশেষে চ্যাম্পিয়ন ট্রফি নিয়ে ক্যম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে তারা। এ আনন্দ মিছিলে অংশগ্রহণ করে লোকপ্রশাসন বিভাগের উদ্যমী শিক্ষক ও শিক্ষার্থীরা।

তাদের এ জয়লাভের মূলমন্ত্র কি এ বিষয়ে জানতে চাইলে লোকপ্রশাসন বিভাগের ক্রীড়া সম্পাদক সালমান সিদ্দিক বিডি টুডেজকে জানায়, খেলোয়াড়দের কঠোর অনুশীলন এবং বিভাগের শিক্ষকদের সার্বিক সহযোগিতাই তাদের সফলতার মূলমন্ত্র। ভবিষ্যতেও তারা তাদের এ সাফল্য ধরে রাখতে চায় এবং তাদের প্রিয় বিভাগের জন্য অারও ভালো কিছু করে দেখাতে চায়।

পছন্দের আরো পোস্ট