জাবি ছাত্র ইউনিয়নের সভাপতি নাদিম, সম্পাদক জয়

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদের ৩১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে ইতিহাস বিভাগের ৪১তম আবর্তনের শিক্ষার্থী ইমরান নাদিমকে সভাপতি এবং চারুকলা বিভাগের ৪২তম আবর্তনের শিক্ষার্থী নজির আমিন চৌধুরী জয়কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
সভাপতি ইমরান নাদিম এর আগের কমিটির সহ-সভাপতি এবং বর্তমান সাধারণ সম্পাদক নজির আমিন চৌধুরী জয় আগের কমিটির কোষাধ্যক্ষ ছিলেন। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি পদে শফিকুল ইসলাম ও অলিউর রহমান সান, সহ-সাধারণ সম্পাদক পদে সৌমিত্র সাহা পার্থ, সিয়াম রায়হান ও মীর রুম্মান ওয়ালী, সাংগঠনিক সম্পাদক পদে অরিফুল ইসলাম অনিক, কোষাধ্যক্ষ শোয়েবুর রহমান, দপ্তর সম্পাদক সালমান মাহফুজ, শিক্ষা ও গবেষণা সম্পদক সরদার জাহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক চন্দন দীপ মিত্র, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক হাবিব বিন মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুশান্ত কুমার পাল, সাংস্কৃতিক সম্পাদক রাকিবুল হক, পরিবেশ ও সমাজ কল্যাণ সম্পাদক কাবেরী সুলতানা জ্যোতি, ক্রীড়া সম্পাদক মিখা পিরেগু।
এছাড়া কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিতরা হলেন- দীপাঞ্জন সিদ্ধান্ত কাজল, আবিদ সরকার সোহাগ, শাদ আশরাফ, নাইমুল আলম মিশু, সৌভিক ভট্টাচার্য, শাহাদাৎ হোসাইন স্বাধীন, সুলতানা জাহান, অন্তু শাহরিয়ার, তুষার ধর, অরন্যক পৃথিবী, রিফাত খান অনিক, তাসনুভা তাজিন ইভা, নুসরাত তুবা। কমিটির বাকি একটি কার্যকরী সদস্য পদ পরবর্তীতে কো-অপট্ করা হবে।
পছন্দের আরো পোস্ট