ইবিতে আইকিউএসি’র দু’দিনব্যাপী কর্মশালা সম্পন্ন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: হারুন-উর-রশিদ আসকারী বলেছেন, আইকিউএসিতে ভাল পারফরমেন্সের মধ্যদিয়ে বিশ্ববিদ্যালয়ের মান বৃদ্ধি সম্ভব। আপনারা অবশ্যই এদিকটি লক্ষ্য রাখবেন। তিনি বলেন, আমাদের যে একাডেমিক স্টাফ, একাডেমিক স্টাফদের মধ্যে গড়পড়তা যে মান তা জাতীয়মানের তো বটেই এবং বিশ্বমানের। আমাদের ছাত্র-ছাত্রীদের মানও অনেক ভাল।

তিনি বলেন, আমাদের শিক্ষকদের মেধাগত যোগ্যতা উৎকর্ষ নিয়ে ভাইস-চ্যান্সেলর হিসেবে আমি নিজেই সাংঘাতিক সন্তস্ট। তিনি আইকিউএসি কর্তৃপক্ষসহ সংশ্লিষ্টদের উদ্দেশ্যে বলেন, প্রকল্পের মেয়াদকালের মধ্যেই সকল কার্যক্রম সম্পন্ন করতে হবে। সেল্ফ এসেসমেন্টের রির্পোট যতদ্রুত সম্ভব প্রস্তুত এবং জমা দেয়ার আহবান জানান তিনি।

Post MIddle

গতকাল বুধবার ইসলামী বিশ্ববিদ্যালয়ে ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেলের (আইকিউএসি) আয়োজনে আইকিউএসি’র সেমিনার কক্ষে ‘ব্লুম’স টেক্সোনমি অব লার্নিং এন্ড পোস্ট সেল্ফ এসেসমেন্ট ইমপ্রুভমেন্ট’ শীর্ষক দু’দিনব্যাপী কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো: হারুন-উর-রশিদ আসকারী এসব কথা বলেন।

ইসলামী বিশ্ববিদ্যালয় আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. কাজী আখতার হোসেনের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন রিসোর্স পার্সন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের আইকিউএসি বিশেষজ্ঞ প্রফেসর সঞ্জয় কুমার অধিকারী এবং ইসলামী বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন ইবি আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. কে এম আব্দুস সোবহান।

দু’দিনব্যাপী এ কর্মশালায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ১০৮জন শিক্ষক অংশগ্রহণ করেন।

পছন্দের আরো পোস্ট