লিডিং ইউনিভার্সিটিতে আইইইই স্টুডেন্ট ব্রাঞ্চের যাত্রা শুরু

আমেরিকার নিউজার্সিতে অবস্থিত ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারদের আন্তর্জাতিক সংগঠন ইনস্টিটিউট অব ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ার্স (IEEE) এর স্টুডেন্ট ব্রাঞ্চ সিলেটের লিডিং ইউনিভার্সিটিতে কার্যক্রম শুরু করতে যাচ্ছে। বর্তমান বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তির সাথে তাল মিলিয়ে চলার লক্ষ্যে লিডিং ইউনিভার্সিটির ইইই বিভাগের প্রচেষ্টা ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সার্বিক সহযোগিতায় সিলেটে প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় হিসাবে আইইইই লিডিং ইউনিভার্সিটি স্টুডেন্ট ব্রাঞ্চ (IEEELUSB) যাত্রা শুরু করেছে। আধুনিক বিজ্ঞান অনুষদের ডিন ও ইইই বিভাগের প্রধান প্রফেসর ড. খন্দকার মো. মমিনুল হক এই সংগঠনের কাউন্সিলর হিসাবে মনোনীত হয়েছেন এবং কাউন্সিলিং কমিটির সদস্য হিসাবে মনোনীত হয়েছেন একই বিভাগের লেকচারার মোঃ নাজমুস সাদাত ও লেকচারার লাবিব।

Post MIddle

ইইই বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মোঃ আব্দুর রাহমান ইমাদ কার্যনির্বাহী কমিটির চেয়ারম্যান, আনোয়ারুল ইসলাম মিটু ভাইস চেয়ারম্যান এবং মোঃ সানোয়ার হোসাইন সেক্রেটারি জেনারেল হিসাবে নির্বাচিত হয়েছেন। এছাড়াও মোঃ তাশফিকুজ্জামান জয়েন্ট সেক্রেটারি, ইয়ামিন ইবনে ইমদাদ ট্রেজারার, মুহাইমিন আজিজ চৌধুরী ওয়েব মাষ্টার, মঞ্জুরুল আলম খান পাবলিক রিলেশন অফিসার এবং মামুনুল ইসলাম, মোঃ তানিম আহমেদ, ইউশা ফাতেমা রহমান, আহমেদ আল মাশরিফ রিম ও মোঃ জাহেদুর রহমান কার্যনিবার্হী কমিটির সদস্য হিসাবে নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য যে, এ সংগঠনে আধুনিক বিজ্ঞান অনুষদের ইইই ও সিএসই বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা সদস্য হতে পারবেন। এর ফলশ্রুতিতে আইইইই লিডিং ইউনিভার্সিটি স্টুডেন্ট ব্রাঞ্চ কর্তৃক আয়োজিত বিভিন্ন সেমিনার এবং গবেষণা কাজে যুক্ত হওয়ার পাশাপাশি এর সদস্যদের জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ের নানান শিক্ষামূলক প্রোগ্রাম, ট্রেইনিং এবং প্রকাশনার সাথে সম্পৃক্ত হওয়ার সুযোগ সৃষ্টি হয়েছে।#

আরএইচ

পছন্দের আরো পোস্ট