জাবি এক্সপ্লোরার্সের সভাপতি আনিস, সম্পাদক নাঈম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ভ্রমণপিপাসুদের নিয়ে সংগঠন জাবি এক্সপ্লোরার্সের ২০১৬-২০১৭ সালের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে । বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ৪০ তম আবর্তনের শিক্ষার্থী আনিসুর রহমানকে সভাপতি এবং প্রত্নতত্ত্ব বিভাগের ৪৩ তম আবর্তনের শিক্ষার্থী নাঈম ইসলামকে সাধারন সম্পাদক করে ২৮ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষনা করা হয় । শুক্রবার বিকাল তিনটায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার পাদদেশে আনুষ্ঠিত সাধারন সভায় সাবেক সভাপতি মাহবুবুল হাসান ও সাধারন সম্পাদক মারূফ এ কমিটি ঘোষনা করেন।

Post MIddle

কমিটিতে পদপ্রাপ্ত অন্যরা হলেন- সহ-সভাপতি মো: তাইয়েব মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সৈকত, ভ্রমন বিষয়ক সম্পাদক আরেফিন মহসিন সহকারী আজিজুল হুসাইন তুষার, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবু সায়েম সহকারী সালেহিন শুভ, অর্থ সম্পাদক মালিহা কনা ও ফেরদৌসি নাসরিন সায়মা দপ্তর সম্পাদক সালমান সালেহিন, ইফফাত আরা লাবন্য ও সুপ্ত তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: ইসমাইল হোসেন রিফাত ও শাওন, কার্যকরী সদস্য ফারুক, বিশাল, অংকন, মাহির , সুজন,  মিলন , রমিম,  সামি।

জাবি এক্সপ্লোরাস ভ্রমনের পাশাপাশি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস ও বাইরে বিভিন্ন সময়ে সেমিনার, প্রদর্শনী, সামাজিক ও সাংস্কৃতিক কার্যক্রম পরিচালনা করে থাকে।##

পছন্দের আরো পোস্ট