নর্দান বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগের গ্রাজুয়েশন ডিনার

g-dinner-pic-eng-1নর্দান বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগে অর্নাস ও মার্স্টাসের সদ্যবিদায়ী ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা স্বরুপ গ্রাজুয়েশন ডিনার আয়োজন করা হয়। বিশ্ববিদ্যালয়ের মাল্টিপারপাস হলে এ ডিনারের আয়োজন করেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ট্রাস্টের চেয়ারম্যান ও নর্দান বিশ্ববিদ্যালয় বিজনেস এন্ড টেকনোলজি খুলনার উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মো আবদুল্লাহ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক ড. নির্মল চন্দ্র ভক্ত ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাবান মাহমুদ।

Post MIddle

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নর্দান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আনোয়ার হোসেন, ট্রেজারার অধ্যাপক মো. আনোয়ার হোসেন, রেজিষ্ট্রার লে. কর্নেল (অব.) একতেদার আহমেদ সিদ্দিকী-সহ বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধানসহ অন্যান্য গুরুত্বপূর্ণ ব্যক্তিরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলা অনুষদের ডীন ও বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. আনোয়ারুল করিম।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক আবদুল্লাহ বলেন, বিশ্ববিদ্যায়ের ডিগ্রি অর্জনের মধ্য দিয়ে এসব ছাত্র-ছাত্রীদের দায়িত্ব দেশে ও জাতির সেবার নিজেদের নিয়োজত করা। তিনি এ বিভাগের নানামাত্রিক অর্জনের ভূয়সী প্রশংসা করেন।

পছন্দের আরো পোস্ট