চট্টগ্রাম ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে ভর্তি কার্যক্রম শুরু

ciu-building-1নগরীর বেসরকারি চট্টগ্রাম ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউ) বসন্তকালীন সেমিস্টারের ভর্তি ফরম বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। ভর্তিচ্ছুরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ফরম আপলোড করে আগামী ১৪ ডিসেম্বরের মধ্যে জমা দিতে পারবে।
বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অনুষদের অন্তর্ভূক্ত বিবিএ, এমবিএ কোর্স, আইন অনুষদের অন্তর্ভূক্ত এলএলবি, এলএলএম কোর্স, লিবারেল আর্টস ও সমাজবিজ্ঞান  অনুষদের অন্তর্ভূক্ত ইংরেজি বিভাগ,  প্রকৌশল ও কম্পিউটার বিজ্ঞান অনুষদের অন্তর্ভূক্ত কম্পিউটার বিজ্ঞান (সিএস), কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল (সিএসই), কম্পিউটার প্রকৌশল (সিই), তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল (ইইই) এবং ইলেকট্রনিক ও টেলিকমিউনিকেশন প্রকৌশল (ইটিই) বিভাগে ছাত্র-ছাত্রী ভর্তি করানো হবে।
Post MIddle
ভর্তি পরীক্ষার ফরম বিশ্ববিদ্যালয়ের তথ্য অফিস হতে সংগ্রহ করা যাবে অথবা প্রতিষ্ঠানটির ওয়েবসাইট (www.ciu.edu.bd) হতে ফরম ডাউনলোড করে জমা প্রদান করা যাবে। ভর্তি ফরম জমা দেওয়ার শেষ তারিখ আগামি ডিসেম্বর মাসের ১৪ তারিখ (বুধবার)।
এছাড়া, অন্যান্য বিশ্ববিদ্যালয়ে কিছু কোর্স/ক্রেডিট সম্পন্ন করেছে এমন ছাত্র-ছাত্রীবৃন্দ ‘ট্রান্সফার স্টুডেন্ট’  হিসেবে অত্র বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য বিবেচিত হবে বলে বিশ্ববিদ্যালয়ের ভর্তি কমিটি জানিয়েছে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাবলীর জন্য বিশ্ববিদ্যালয়ের তথ্য বিভাগ অথবা ০১৯৪-৬৯৭৩৭৭৮ নম্বরে যোগাযোগ করার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।
এদিকে, বিশ্ববিদ্যালয়ের সেমিস্টার ভিত্তিক আয়োজন ‘সিআইইউ ওপেন ডে’ জামালখান ক্যাম্পাসে  আগামি ২৩ নভেম্বর (বুধবার) অনুষ্ঠিত হবে।
পছন্দের আরো পোস্ট