খুবিতে প্রথম দিনের ভর্তি পরীক্ষা সম্পন্ন

বৃহস্পতিবার (৩ নভেম্বর) খুলনা বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) প্রথম বর্ষে তিনদিনব্যাপী ভর্তি পরীক্ষার প্রথম দিন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অতিবাহিত হয়। সকাল ৯ টা থেকে ১১ টা পর্যন্ত বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের, দুপুর ১-০০ টা থেকে বেলা ২-৩০ টা পর্যন্ত জীব বিজ্ঞান স্কুলের এবং বিকেল ৩-৩০ টা থেকে ৫-০০ টা পর্যন্ত চারুকলা ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়।

Post MIddle

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান পরীক্ষা চলাকালীন পরীক্ষার হলসমূহ পরিদর্শন করেন এবং বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের বাইরে অপেক্ষমান অভিভাবকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। উপাচার্য ভর্তি পরীক্ষার প্রথমদিন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হওয়ায় শিক্ষকসহ সংশ্লিষ্ট সকল মহলকে আন্তরিক ধন্যবাদ জানান। এসময় ট্রেজারার খান আতিয়ার রহমান, বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ ইসমত কাদির, জীব বিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ নাজমুল আহসান ও চারুকলা ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ড. আহমেদ আহসানুজ্জামান উপস্থিত ছিলেন।

আগামীকাল ৪ নভেম্বর শুক্রবার সকাল ৯ টা থেকে ১০-৩০ টা পর্যন্ত ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের এবং বেলা ২-৩০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত সমাজ বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। আগামী ৫ নভেম্বর শনিবার ভর্তি পরীক্ষার শেষ দিন সকাল ৯ টা থেকে ১১ টা পর্যন্ত কলা ও মানবিক স্কুলের এবং বেলা ২-৩০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত আইন স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ##

পছন্দের আরো পোস্ট