ইবিতে ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন

iuকয়েকটি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা পাশাপাশি হয়ে পড়ায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে অনার্স (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে। পরিবর্তিত তারিখ অনুযায়ী ১৯-২৪ নভেম্বরের পরিবর্তে আগামী ৪-৮ ডিসেম্বর এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। শনিবার (১৫ অক্টোবর) বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

Post MIddle

বেলা ১১টায় প্রশাসন ভবনের সভাকক্ষে কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি ও ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মোহাঃ সেলিম তোহা, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস. এম. আব্দুল লতিফ, বিভিন্ন অনুষদীয় ডিন, হল প্রভোস্ট ও বিভাগীয় সভাপতিবৃন্দ।

সভার সিদ্ধান্তানুসারে ৩১ অক্টোবর পর্যন্ত ভর্তি পরীক্ষার আবেদন ফরম জমা দেয়ার সময় বৃদ্ধি এবং ১০-২০ নভেম্বর পর্যন্ত প্রবেশপত্র ইস্যুর তারিখ পুন:নির্ধারণ করা হয়। এছাড়াও ১১ ডিসেম্বরের মধ্যে পরীক্ষার ফল প্রকাশ এবং ৩০ জানুয়ারি ক্লাস শুরুর সিদ্ধান্ত গৃহীত হয়। ভাইস চ্যান্সেলর ড. হারুন-উর-রশিদ আসকারী ত্রুটিমুক্ত, সুন্দর ও সুশৃঙ্খল ভর্তি পরীক্ষা অনুষ্ঠানের জন্য সকলের আন্তরিক সহযোগিতা কামনা করে বলেন সময়সূচীর এই পুন:নির্ধারণ বিশ্ববিদ্যালয়ে আরও অধিক মেধাবী শিক্ষার্থীর অংশগ্রহণ ও প্রতিযোগিতা নিশ্চিত করবে। ##

পছন্দের আরো পোস্ট