একটু সাহায্য পেলেই বেঁচে যায় জাবির আরেকটি ফুল

ju-photo-21জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের ২য় বর্ষের ৪৪তম ব্যাচের মেধাবী শিক্ষার্থী সেন্টু রঞ্জন দাস অর্ক। যে সময়টাতে তার মনোযোগ দিয়ে ক্লাশ করার কথা, বন্ধুদের সাথে আড্ডায় মেতে উঠার কথা, জীবনের লক্ষ্য অর্জনে নিজেকে প্রস্তুত করে তোলার কথা, ঠিক সেই সময়টায় প্রকৃতির নিষ্ঠুর পরিহাসের শিকার হয়ে সে আজ হাসপাতালের বিছানায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। তার শরীরে বাসা বেঁধেছে মরণব্যাধি ক্যান্সার Lymphocyte Rich Classical Hodgkin Lymphoma।

স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে। উন্নত চিকিৎসার স্বার্থে প্রায় পঁয়ত্রিশ (৩৫) লক্ষ টাকা প্রয়োজন। কিন্তু পিতৃহীন এই ছেলেটির পরিবারের একার পক্ষে এই খরচ বহন করা সম্ভব নয়।

অর্কের বন্ধু হৃদয় কুমার দে বলেন, অর্কের চাওয়াটা কি খুব বেশি কিছু? সে চায় মায়ের স্বপ্ন পূরণ করে এই পৃথিবীর বুকে বেঁচে থাকতে, জাহাঙ্গীরনগরের সবুজ চত্বরে বিচরণ করতে, পরিবারের বড় সন্তান হিসেবে সংসারের হাল ধরতে। আমরা কি পারি না এই সামান্য চাওয়াকে বাস্তবে রূপদানে সহযোগিতা করতে। আর তাই সবার কাছেই প্রত্যাশা- একটি স্বপ্নের অপমৃত্যু ঠেকাতে আপনাদের সহযোগিতার হাতটি বাড়িয়ে দিন।

সাহায্য পাঠানোর ঠিকানা:

বিকাশ নম্বর: ১. ০১৯২১৭২৯৩৯৯ (পার্সোনাল)
২. ০১৭২২৮৯৯৭১৫ (পার্সোনাল)
৩. ০১৯২৮৪০১২৬০ (পার্সোনাল)

Post MIddle

ডাচ বাংলা মোবাইল একাউন্ট নং: ০১৭৭৫১৩১১৩১১

ব্যাংক একাউন্ট:

Name of the Account: MD. Abdul Jalil

Account No: 186.105.9236 (Dutch-Bangla Bank Ltd.)

যে কোন প্রয়োজনে তানজিল (৪১তম ব্যাচ -ফার্মেসি) ০১৭২২৮৯৯৭১৫, আব্দুল জলিল (৪২তম ব্যাচ -ফার্মেসি) ০১৯২৯৬৭৬৯৮৯ যোগাযোগ করতে পারবেন।

পছন্দের আরো পোস্ট