“উচ্ছ্বাস”এর উদ্যোগে সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ

সামাজিক সংগঠন “উচ্ছ্বাস বাংলাদেশ”এর উদ্যোগে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ৪টি গ্রামে সুবিধাবঞ্ছিত পরিবারের মাঝে পুষ্টিকর খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বুধবার “উচ্ছ্বাস বাংলাদেশ” এর “নিউট্রিশন মেটারস” নামক বছরব্যপী কার্যক্রমের প্রথম ধাপ হিসেবে সুনামগঞ্জের এই প্রত্যন্ত অঞ্ছলের ৩০০ পরিবারকে ৩ কেজি চাল,১ কেজি ডাল,১ লিটার তেল,এনার্জি বিস্কুট এবং কলা প্রদান করা হয়।

সকালে সিলেটে “উচ্ছ্বাস বাংলাদেশ” এর বছরব্যপী কার্যক্রমটির উদ্বোধন করা হয়।একঝাঁক তরুণের উদ্যোগে গৃহীত এই কার্যক্রম উদ্বোধনে উপস্থিত ছিলেন নর্থ ইস্ট মেডিকেল কলেজ এন্ড হসপিটালের শিশু বিভাগের প্রধান এবং “উচ্ছ্বাস”এর উপদেষ্টা প্রফেসর ডক্টর সৈয়দ মূসা এম এ কাইয়ুম।

অনুষ্ঠানের দ্বিতীয় ধাপে দুপুরে সুনামগঞ্জের তাহিরপুরে ৩০০ পরিবারকে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়।দ্বিতীয় ধাপের খাদ্য বিতরণ কার্যক্রমে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাশমির রেজা,বাংলাদেশ আইসিটি ইনোভেশন ফোরামের নির্বাহী সৈয়দ মাহমুদ মুসা, শাহজালাল জামেয়া ইসলামিয়া স্কুল এন্ড কলেজের ইংরেজী বিভাগের ইন-চার্জ শিক্ষিকা সেলিনা আক্তার ক্রোরী, নর্থ ইস্ট মেডিকেল কলেজের চিকিৎসক সৈয়দ মোহাম্মদ মুসা এবং শামীমা রহমান।

সেচ্ছাসেবী দলে উপস্থিত ছিলেন সানজান, মোস্তফা, নভেরা, মাহি, মাহদি, আবির, মুবিন, নাইম, ইরতেজা এবং আখতার।

আয়োজকরা জানিয়েছেন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা মিলে “উচ্ছ্বাস বাংলাদেশ” সংগঠনটি প্রতিষ্ঠা করেছেন এবং সমাজের অসহায় এবং সুবিধাবঞ্ছিতদের জন্য তারা দীর্ঘমেয়াদী বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছেন।

পছন্দের আরো পোস্ট