চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামলাই এসোসিয়েশনের বৈঠক

DSCF1136এসো মিলি প্রাণের আনন্দে এই স্লোগানকে সামনে রেখে কোনো বিভেদ নয়, ঐক্যবোধভাবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের নিয়ে কেন্দ্রীয়ভাবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এলামলাই এসোসিয়েশনের পুর্নমিলন উদ্যাপন করার জন্য ধারাবাহিক বৈঠকের অংশ হিসেবে গতকাল শনিবার বিকাল ৫ টায় নগরীর হোটেল সেন্ট মার্টিনে প্রস্তুতি সভা অনুষ্টিত হয়েছে।

উক্ত সভায় পুর্নমিলন উদযাপন কমিটির আহবায়ক চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম দেশের বাহিরে থাকায় সভাপতিত্ব করেন যুগ্ম আহবায়ক এ এস এম জাকির হোসেন মিজান। সভায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রতি দাবি জানানো হয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয়া বাংলার আদলে একটি স্থাপনা স্থাপন ও বিশ্ববিদ্যালয়ে জিরো পয়েন্টে বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপন করা।

সভায় বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ভিপি ইব্রাহীমের নামে বিশ্ববিদ্যালয়ে একটি সড়কের নামকরণ করায় ভিসিকে আন্তরিক অভিনন্দন জানানো হয়। এছাড়া আগামি অক্টোবর মাসের শেষ শুক্রবার একটি পুনর্মিলন অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয় এবং সেই লক্ষ্যে প্রস্তুতি নিয়ে আলোচনা করা হয়। প্রয়োজনীয় নানান বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

নিয়মিত বৈঠকের আলোচনায় অংশগ্রহণ করেন সাবেক জিএস গোলাম জিলানী চৌধুুরী, সদস্য সচিব সাবেক জেলা পিপি এড আবুল হাশেম, যুগ্ন আহবায়কদ্বয় রফিকুল হাসান মিনু ও বেলায়েত হোসেন। আরো অংশগ্রহণ করেন এসএম জাকির হোছাইন, মোহাম্মদ এমরান, গোলাম মইন উদ্দিন, এ এস এম আজিম উদ্দিন, আফতাবুর রহিম ফৈরদোস, এড সেকান্দর চৌধুরী, শহীদুল্লাহ আনসারি, নাছির উদ্দিন, নুরুল আলম, সাইফ উল আলম, সাহেদ হাসান, পলাশ দে, আবদুল্লাহ আল ফারুক, শহীদুল্লাহ আরসারি, নজরুল ইসলাম চৌধুরী, মুহাম্মদ ইব্রাহিম কুতুবী, এস এম তৈয়ব ও আমান উল্লাহ।

উল্লেখ যে, সামাজিক গণমাধ্যম জনৈক ব্যক্তির কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদ ও নিন্দা জানানো হয়। পাশাপাশি ভবিষ্যতে এ ধরণের আচরণ হতে বিরত থাকার আহবান করা হয়। আগামি ২৭ অগাস্ট শনিবারের বিশেষ সভা ও নিয়মিত বৈঠক অনুষ্ঠিত হবে ওয়াল্ড ট্রেড সেন্টারের বিকাল ৪ টায় । এতে অংশগ্রহণের জন্য আগ্রহী বিভিন্ন ব্যাচভিত্তিক, বিভাগভিত্তিক গ্রুপ, বিভিন্ন বিভাগের সাবেক শিক্ষার্থীসহ ও সংশ্লিষ্ট সকলকে আহবান জানানো হয়।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের উক্ত সংগঠনের সাথে যুক্ত হবার আহ্বান জানানোর হয়। বিস্তারিত তথ্যের জন্য ০১৭১১৯০৩০৫০, ০১৭৩০৫৫৫৬৬৬, ০১৭৩০০৩৮১৬৫, ০১৭৩০০৮৮৬৪৮, ০১৮১৯৬১৩৫৫১, ০১৮২৫১৫২৩১৩ নাম্বারগুলোতে যোগাযোগ করার জন্য আহ্বান জানানো হয়।

পছন্দের আরো পোস্ট