কুয়েটে জাতীয় শোক দিবস উপলক্ষে শোকসভা

বঙ্গবন্ধু বাঙ্গালীর অহংকার। তিঁনি না থাকলে স্বাধীন বাংলাদেশ স্বপ্নই থেকে যেত। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আমাদের সকলকে একসাথে কাজ করতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শই সকল সংকটে আমাদের পথ প্রদর্শক। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৬ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) শাখা কর্তৃক আয়োজিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ জাতীয় সংসদের খুলনা-৩ আসনের মাননীয় সংসদ সদস্য বেগম মন্নুজান সুফিয়ান এম.পি.।

শোকসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, কুয়েট শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার ও সহকারী পরিচালক(ছাত্র কল্যাণ) উসমান গণি নাঈম।

বাংলাদেশ ছাত্রলীগ কুয়েট শাখার সভাপতি সাফায়াত হোসেন নয়নের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলী ইমতিয়াজ সোহানের সঞ্চালনায় শোকসভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের ছাত্রলীগ নেতাকর্মী, সাধারণ শিক্ষার্থী, স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।##

পছন্দের আরো পোস্ট