কুষ্টিয়া শংকরদিয়া আদর্শ মহাবিদ্যালয়ে নবীনবরণ

কুষ্টিয়া ম্যপকুষ্টিয়া সদর উপজেলার গোস্বামী দূর্গাপুর ইউনিয়নের শংকরদিয়া আদর্শ মহাবিদ্যালয়ে নবীনবরণ ২০১৬ অনুষ্ঠিত হয়েছে। গত রোববার এ উপলক্ষে মহাবিদ্যালয়ের হলরুমে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ টিপু সুলতানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মহাবিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক খন্দকার ইকবাল মাহমুদ।

 

সভায় বিশেষ অতিথি ছিলেন মহাবিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য এস,এম দারাইন, অভিভাবক সদস্য আব্দুর রশীদ মাষ্টার, বিদ্যুৎসাহী সদস্য খন্দকার আলী আযম লিটন। প্রধান অতিথির বক্তৃতায় খন্দকার ইকবাল মাহমুদ বলেন, ২০০০ সালে প্রতিষ্ঠিত এই মহাবিদ্যালয়টি এখনো এমপিওভূক্ত হয়নি। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার শিক্ষাবান্ধব সরকার। আমরা আশারাখি কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যু্গ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফের প্রচেষ্টায় অচীরেই এই মহাবিদ্যালয়টি এমপিওভুক্ত হবে এবং এই এলাকার মানুুষের দীর্ঘদিনের স্বপ্ন পুরণ হবে।

 

Post MIddle

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক আনোয়ার হোসেন, খায়রুল ইসলাম, শিক্ষার্থী মাহামুদুল হাসান, হাবিবুর রহমান, মোছাঃ শাপলা ও বৃষ্টি প্রমুখ। সভা পরিচালনা করেন শিক্ষক খন্দকার রিয়াজুল হক স্বপন। সভার শুরুতে মহাবিদ্যালয় পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রয়াত খন্দকার জুলফিকার আলীর আরজুর স্মরণে ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়। আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট