শামসুর রহমান বৃত্তির আবেদনপত্র আহবান

scholarship1সিলেট বিভাগের ৫ ও ৮ম শ্রেণী শিক্ষার্থীদের মধ্যে আগামী ২১ অক্টোবর ২০১৬ শুক্রবার ইংরেজী ও গণিত বিষয়ে (১০০+১০০=২০০ নম্বর) শামসুর রহমান স্মৃতি বৃত্তি পরীক্ষা জিন্দাবাজারস্থ সিলেট সরকারী অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে অনুষ্ঠিত হবে।

 

৩০ জুলাই ২০১৬ এর মধ্যে নাম, পিতা-মাতার নাম, বিদ্যালয়ের নাম, স্থায়ী ঠিকানা, মোবাইল নম্বর, সাদা কাগজে লিখে আবেদনপত্র ফি জিবলু রহমান, সঞ্চয়ী হিসাব নং-৩৪৮৬১০১৬৪১১৭, স্টেডিয়াম শাখা, পূবালী ব্যাংক লিঃ (যে কোন শাখার অনলাইনে) জমা দিয়ে ডাকযোগে/কুরিয়ার সার্ভিসে বা সরাসরি ব্যাংকের রশিদ সহ আবেদনপত্র শামসুর রহমান ফাউন্ডেশন, মেঘনা-বি/১৮, দাড়িয়াপাড়া, সিলেট, ঠিকানায় প্রেরণ বা জমা দিতে হবে।

৫ম শ্রেণীর আবেদনপত্র ফি ১০০ টাকা ।

Post MIddle

৮ম শ্রেণীর আবেদনপত্র ফি ১৫০ টাকা ।

 

 

বৃত্তি পরীক্ষায় ৫ ম শ্রেণিতে প্রথম গ্রেডে ১০ জন, দ্বিতীয় গ্রেডে ১০ জন এবং তৃতীয় গ্রেডে ১০ জনকে পুরস্কার ও প্রশংসাপত্র প্রদান করা হবে, যে সকল বিদ্যালয় থেকে কমপক্ষে ৫জন ছাত্র/ছাত্রী অংশগ্রহণ করবে তাদের কোটা ভিত্তিক ১টি এবং যে সকল বিদ্যালয় থেকে ১০ জন বা তার অধিক ছাত্র/ছাত্রী অংশ গ্রহণ করবে তাদের কোটা ভিত্তিক ২টি (সাধারণ গ্রেড) বৃত্তি প্রদান করা হবে।

 

 

৮ম শ্রেণীর ক্ষেত্রে প্রথম গ্রেডে ৭ জন, দ্বিতীয় গ্রেডে ৭ জন এবং তৃতীয় গ্রেডে ৭ জনকে পুরস্কার ও প্রশংসাপত্র প্রদান করা হবে। কোন আবেদনপত্র ফি-বিহীন জমা দেয়া বা আবেদনপত্র ফি কম দেয়া যাবে না।#

 

 

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট