খুবির বঙ্গবন্ধু হলে ইফতার মাহফিল অনুষ্ঠিত

বৃহস্পতিবার (২৩ জুন) সন্ধ্যায় খুলনা বিশ্ববিদ্যালয়ের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে প্রথমবার ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট প্রফেসর ড. মোঃ সারওয়ার জাহান উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান এবং অন্যান্য অতিথিদের স্বাগত জানান।

 

ইফতার অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য প্রফেসর ড. মোঃ সাইফুদ্দিন শাহ্, বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ ইসমত কাদির, কলা ও মানবিক স্কুলের ডিন প্রফেসর ড. সাবিহা হক, অপরাজিতা হলের প্রভোস্ট প্রফেসর ড. হোসনে আরা, সেন্টার ফর ইন্ট্রিগ্রেটেড স্টাডিজ অন দ্য সুন্দরবনস (সিআইএসএস) এর পরিচালক ও অপরাজিতা হলের সাবেক প্রভোস্ট প্রফেসর ড. সরদার শফিকুল ইসলামসহ সহকারি প্রভোস্টবৃন্দ ও সহকারী ছাত্র বিষয়ক পরিচালকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

 

Post MIddle

ইফতার পূর্বে মহান আল্লাহ পাকের রহমত বরকত মাগফেরাত এবং বিশ্ববিদ্যালয় ও বৃহত্তর মুসলিম উম্মাহর সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন খুলনা বিশ্ববিদ্যালয় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মওলানা আব্দুল কুদ্দুস। উল্লেখ্য, গত ২৫ নভেম্বর এ হলটি উদ্বোধনের পর এবারই প্রথমবার ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ##

 

এমএইচ

পছন্দের আরো পোস্ট