সাদার্ন ইউনিভার্সিটি ট্রাস্ট্রি বোর্ডের ৪৮তম সভা

সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের ৪৮তম ট্রাস্ট্রি বোর্ডের সভা সম্প্রতি ইউনিভার্সিটির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সাদার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব খলিলুর রহমানের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা, সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সরওয়ার জাহান, ট্রাস্ট ভাইস চেয়ারম্যান আলহাজ শফিক উদ্দিন, ট্রাস্ট্রি বোর্ডের প্রতিষ্ঠাতা সদস্য মামুন সালাম, আব্দুস সালাম, ফেরদৌস খান আলমগীর, ড. ইসরাত জাহান এবং উপ-উপাচার্য প্রফেসর ড. শরীফুজ্জামান।

 

Post MIddle

সভার সার্বিক কার্যবিবরনী ও ইউনিভার্সিটির সার্বিক পরিস্থিতি উপস্থিত সদস্যদের সামনে তুলে ধরেন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা সরওয়ার জাহান।
মূল আলোচনায় ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে নির্মাণাধীন ভবনের কাজের অগ্রগতি, নতুন ভবন করার পরিকল্পনা, ২০১৬-২০১৭ অর্থ বছরের বাজেট, পরিবহন, সমাবর্তন. ইউনিভার্সিটির সার্বিক মানোন্নয়নসহ ৪৭তম সভার গৃহিত প্রদক্ষেপ ও প্রস্তাবনার কার্যকারিতা বিষয়ে আলোচনা করা হয়। সভায় ইউনিভার্সিটির সার্বিক মানোন্নয় নিয়ে সন্তোষ প্রকাশ করে ভবিষ্যতে ইউনিভার্সিটিকে আরও সাফল্যের পথে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন উপস্থিত সকলেই।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট