ঢাকা বিশ্ববিদ্যালয়কে রূপালী ব্যাংকের অনুদান

ঢাকা বিশ্ববিদ্যালয় লেদার ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি ইনস্টিটিউটে কম্পিউটার ল্যাব উন্নয়নের লক্ষ্যে রূপালী ব্যাংক লিমিটেড কর্তৃপক্ষ ৫ লাখ ১২ হাজার টাকা অনুদান প্রদান করেছে। রূপালী ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক এম ফরিদ উদ্দিন আজ (২০ জুন ২০১৬) সোমবার উপাচার্য দফতর সংলগ্ন লাউঞ্জে এক অনুষ্ঠানে লেদার ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. মো: আফতাব আলী শেখের কাছে অনুদানের এই চেক হস্তান্তর করেন।

 

এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক, কলা অনুষদের ডিন অধ্যাপক ড. মো: আখতারুজ্জামান, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, পুষ্টি ও খাদ্যবিজ্ঞান ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. নাজমা শাহীন, সিনেট ও সিন্ডিকেট সদস্য এস এম বাহালুল মজনুনসহ লেদার ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি ইনস্টিটিউটের শিক্ষক এবং রূপালী ব্যাংক লিমিটেড-এর কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

Post MIddle

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক অনুদান প্রদানের জন্য রূপালী ব্যাংক লিমিটেড কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, শিক্ষা খাতের বিনিয়োগ সর্বশ্রেষ্ঠ বিনিয়োগ। দেশের চামড়া শিল্পের আধুনিকায়নের লক্ষ্যে শিক্ষিত ও প্রশিক্ষিত জনশক্তি তৈরীতে এই অনুদান কার্যকর ভূমিকা রাখবে বলে উপাচার্য আশা প্রকাশ করেন।#

 

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট