রেডিও পদ্মা’য় কাজ করতে আগ্রহীদের জ্ঞাতার্থে

dscf4200বাংলাদেশের প্রথম কমিউনিটি বেতার রেডিও পদ্মা ৯৯.২ এফএম www.radiopadma.fm খুঁজছে একদল উদ্যোমী ও সম্ভাবনাময় তরুণ ও যুব নারী, যারা সংবাদ ও অনুষ্ঠান উপস্থাপক, রিপোর্টার, সাউন্ড এডিটর, ওয়েবসাইট ম্যানেজার এবং মার্কেটিং এক্সিউকিটিভ হিসেবে কাজ করতে আগ্রহী।

 

গণযোগাযোগ ও মিডিয়া বিষয়ক জ্ঞানচর্চা কেন্দ্র সেন্টার ফর কমিউনিকেশন এ্যান্ড ডেভেলপমেন্ট (সিসিডি বাংলাদেশ) রেডিও পদ্মা’য় উল্লিখিত পদসমূহে কাজ করতে আগ্রহী তরুণ ও যুব নারীদের জন্য বিশেষ প্রশিক্ষণ কর্মসূচি গ্রহণ করেছে। সাফল্যজনকভাবে প্রশিক্ষণ কর্মসূচি সমাপ্তকারীদের রেডিও পদ্মা’য় ইন্টার্ণীশীপ শেষে উল্লেখিত পদসমূহে নিয়োগ দেয়া হবে।

 

Post MIddle

এই প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ নিতে আগ্রহীদের আগামী ২৮ জুন ২০১৬ ইং তারিখের মধ্যে পরিচালক, সিসিডি বাংলাদেশ, তাসিব প্যালেস, হোল্ডিং নং- ৪১৮/১, ওয়ার্ড নং- ২৫, মোনাফের মোড়, রাজশাহী-৬২০৪ ঠিকানায় এক কপি ছবি ও জীবনবৃত্তান্তসহ আবেদন করার জন্য অনুরোধ জানানো হচ্ছে। ইতিপূর্বে যারা আবেদন করেছেন তাদেরও নতুনভাবে আবেদন করার জন্য অনুরোধ করা হচ্ছে।

 

এই প্রশিক্ষণ কর্মসূচি সংক্রান্ত তথ্যের জন্য ০৭২১-৭৫১-০০১ অথবা ০১৭১-৫৫৫-৭৫-৬৬৬, ০১৭১-৫৫৫-৭৫-৮৮৮ নম্বরে যোগাযোগ করা যেতে পারে।

 

 

পছন্দের আরো পোস্ট