বিইউএফটি লাইব্রেরিতে বিতার্কিকদের মিলনমেলা

বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজি (বিইউএফটি) তে (১৮ জুন,২০১৬) শনিবার বিইউএফটি ডিবেট ক্লাবের আয়োজনে ইফতার এবং আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিইউএফটি ডিবেট ক্লাবের মডারেটর এবং বাংলাদেশের প্রখ্যাত কলামিস্ট আতিকুর রহমান লিটন, বিইউএফটির ফ্যাকাল্টি মোহাম্মাদ আব্দুর রাকিব, বিইউএফটি ডিবেট ক্লাবের জেনারেল সেক্রেটারি কাওসার মাহমুদ । এছাড়াও উপস্থিত ছিলেন বিইউএফটি ডিবেট ক্লাবের সকল বিতার্কিক, জাতীয় বিতার্কিক এবং অন্যান্য মেম্বারগণ । উক্ত অনুষ্ঠানে বিইউএফটি ডিবেট ক্লাবের সদস্যগণ ধর্মীয় , নৈতিক চরিত্র, সামাজিক এবং অর্থনৈতিক বিভিন্ন বিষয়ের উপর আলোচনা করেন এবং বিইউএফটি ডিবেট ক্লাবের পরবর্তী কার্যক্রম সম্পর্কে আলোচনা করেন ।

 
যুক্তি, তথ্য, তত্ত্ব দিয়ে যারা বর্তমান প্রজন্মকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চায় সেইসকল তরুণ প্রজন্মের দৃঢ় প্রত্যয়গুলো আপন আলোয় আজ বিইউএফটি ডিবেট ক্লাবে উদ্ভাসিত। বিইউএফটিতে প্রতিটি শিক্ষার্থীদের নিজেদের গুণাবলীগুলোকে প্রকাশ করার এক ও অভিন্ন মাধ্যম হচ্ছে বিইউএফটি ডিবেট ক্লাব। ইতোমধ্যে জাতীয় এবং আন্তর্জাতিক অঙ্গনে সাফল্যের এক মাইলফলক হিসেবে নিরন্তর কাজ করে চলেছে বিইউএফটি ডিবেট ক্লাব। ২০১৫ সালে এটিএন বাংলা জাতীয় বিতর্ক প্রতিযোগিতায় তারা চ্যাম্পিয়ন হয়েছিল, একই বছর এই ক্লাব ইংরেজি এবং বাংলা পার্লামেন্টারি বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করে। আবার ২০১৬ সালে বিইউএফটি ডিবেট ক্লাব আয়োজন করে সবুজ অর্থনীতি শীর্ষক আন্তঃবিশ্ববিদ্যালয় জাতীয় বিতর্ক প্রতিযোগিতা যেখানে বাংলাদেশের ১২ টি বিশ্ববিদ্যালয় এর মধ্যে বিইউএফটি চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

 

Post MIddle

আলোচনা শেষে বিইউএফটি ডিবেট ক্লাবের সবাই দোয়া এবং ইফতার সম্পন্ন করে। সব মিলিয়ে বিইউএফটি লাইব্রেরী ১৮ জুন বিতার্কিকদের এক অন্যরকম মিলনমেলায় পরিণত হয়েছিল ।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট