কুয়েটে বৃক্ষ রোপণ কর্মসূচি পালিত

2খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর বলেছেন, বিশ্বে জলবায়ুর পরিবর্তন শুরু হয়েছে, উষ্ণ হচ্ছে পৃথিবী। আর এই পরিবর্তনে বাংলাদেশ বিশেষ করে দেশের দক্ষিণাঞ্চল সবচেয়ে বেশী ক্ষতির সম্মুখীন। বিশ্ব উষ্ণায়ন প্রতিরোধে আমাদেরকে এখনই প্রস্তুতি গ্রহন করতে হবে। অবশ্যম্ভাবী এই পরিবর্তনের সাথে পরিবেশের ভারসাম্য রক্ষার জন্য বেশী করে বৃক্ষ রোপনের প্রতি তিনি আহ্বান জানান।

 

শনিবার (৪ জুন) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের বৃক্ষ উন্নয়ন কমিটি কর্তৃক আয়োজিত বৃক্ষ রোপন কর্মসূচী পালনকালে কুয়েট ভিসি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার, পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. সোবহান মিয়া, রেজিস্ট্রার মোঃ আব্দুর রউফ, লালন শাহ হলের প্রভোস্ট ড. পল্লব কুমার চৌধুরী, সিএসই বিভাগের সহকারী অধ্যাপক ড. জি জি মোঃ নেওয়াজ আলী, বৃক্ষ উন্নয়ন কমিটির সভাপতি ও লাইব্রেরীয়ান মোঃ আক্কাস উদ্দিন পাঠান এবং সদস্য-সচিব মোঃ ওমর ফারুক প্রমূখ।

 

Post MIddle

এসময় ক্যাম্পাসের বিভিন্ন স্থানে কুয়েট ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীরসহ অন্যান্য শিক্ষক-কর্মকর্তা বৃক্ষ রোপন করেন।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট