ইউনিভার্সেল মেডিকেল কলেজে ১০ পদে নিয়োগ

চিকিৎসা শিক্ষাপ্রতিষ্ঠান ইউনিভার্সেল মেডিকেল কলেজে (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) সার্জারি, মেডিসিন, গাইনি ও শিশুরোগ বিভাগে অধ্যাপক ও সহযোগী অধ্যাপক, রেজিস্ট্রার, বিশেষজ্ঞ কার্ডিওলজিস্ট (পূর্ণকালীন) ও আরএমওসহ মোট ১০ পদে নিয়োগ দেওয়া হবে। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে আবেদন-প্রক্রিয়া, আবেদন করা যাবে ৫ জুন ২০১৬ পর্যন্ত।

 

আবেদনের যোগ্যতা
অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদে আবেদনের জন্য প্রার্থীর বিএমডিসির নীতিমালা অনুযায়ী এমবিবিএসসহ সংশ্লিষ্ট বিষয়ে (সার্জারি বিভাগের জন্য সার্জারি, মেডিসিন বিভাগের জন্য মেডিসিন, গাইনি বিভাগের জন্য গাইনি এবং শিশুরোগ বিভাগের জন্য শিশুরোগ) এফসিপিএস অথবা এমএস অথবা এফআরসিএস ডিগ্রি থাকতে হবে। এ ছাড়া স্বনামধন্য মেডিকেল কলেজ হাসপাতালে শিক্ষকতাসহ সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। রেজিস্ট্রার পদে আবেদনের জন্য প্রার্থীর বিএমডিসির নীতিমালা অনুযায়ী এমবিবিএসসহ সংশ্লিষ্ট বিষয়ে (সার্জারি বিভাগের জন্য সার্জারি, মেডিসিন বিভাগের জন্য মেডিসিন, গাইনি বিভাগের জন্য গাইনি এবং শিশুরোগ বিভাগের জন্য শিশুরোগ) এফসিপিএস অথবা এমএস পার্ট-১ পাস হতে হবে। পাশাপাশি স্বনামধন্য মেডিকেল কলেজ ও হাসপাতালে সংশ্লিষ্ট বিষয়ে একাডেমিক কার্যক্রমে কমপক্ষে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। বিশেষজ্ঞ কার্ডিওলজিস্ট পদে আবেদনের জন্য প্রার্থীকে এমবিবিএস এবং এমডি অথবা ডি-কার্ড ডিগ্রিসহ কোনো স্বনামধন্য কার্ডিয়াক হাসপাতালে কমপক্ষে তিন বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। আরএমও পদে আবেদনের জন্য বিএমডিসির নীতিমালা অনুযায়ী এমবিবিএসসহ স্বনামধন্য বিশেষায়িত হাসপাতালে কমপক্ষে পাঁচ থেকে সাত বছরের আবাসিক চিকিৎসা কর্মকর্তা হিসেবে কাজ করার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

 

Post MIddle

আবেদনের নিয়ম
আবেদনের জন্য আগ্রহী প্রার্থীদের দুই কপি ছবি, জীবনবৃত্তান্ত (ফোন নম্বরসহ), শিক্ষাগত যোগ্যতার সনদ, পদ ও কর্মস্থান উল্লেখপূর্বক আবেদনপত্র ও খামের ওপর পদ ও কর্মস্থান উল্লেখ করে অধ্যক্ষ, ইউনিভার্সেল মেডিকেল কলেজ (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল), ৭৪জি/৭৫ পিকক স্কয়ার, নিউ এয়ারপোর্ট রোড, (উড়ালসড়ক-সংলগ্ন) মহাখালী, ঢাকা-১২১৫ ঠিকানায় ৫ জুন ২০১৬ তারিখের মধ্যে পাঠাতে হবে।

 

বিস্তারিত জানতে যোগাযোগ
ইউনিভার্সেল মেডিকেল কলেজ
ফোন: ০২-৮১৪২৩৭০-৭১, ০৯৬০৬১১১২২২,
ই-মেইল : info@umchltd.com
ওয়েব: www.umchltd.com

পছন্দের আরো পোস্ট