বশেমুরবিপ্রবিসাসের আলোচনা সভা অনুষ্ঠিত

গোপালগঞ্জে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সোমবার দুপুর ৪ ঘটিকায় অনুষ্ঠিত হয় বিশ্ববিদ্যালয়ের একমাত্র সাংবাদিকদের সংগঠন বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির (বশেমুরবিপ্রবিসাস) আলোচনা সভা। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ এর সাবেক প্রথম আলো প্রতিনিধি সুব্রত সাহা বাপী ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুল আলম।

 

আলোচনা সভার সঞ্চালনা করেন, বশেমুরবিপ্রবিসাসের সাধারণ সম্পাদক নাসিমুল ইসলাম। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বশেমুরবিপ্রবিসাসের সভাপতি রেজওয়ান হোসেন, বাংলানিউজ প্রতিনিধি তন্ময় বিশ্বাস, সাবেক মানবজমিন প্রতিনিধি সালমান রহমান, জে নিউজ প্রতিনিধি তারিক হাসান, বিডি লাইভ প্রতিনিধি মাসুদ রানা, বার্তাবাজার প্রতিনিধি রাকিবুল ইসলাম, বশেমুরবিপ্রবি ক্যানভাসের প্রতিষ্ঠাতা সম্পাদক আনিন নাঈম ও সাবেক বশেমুরবিপ্রবি ক্যানভাস কর্মী শাহীন পারভেজ।

 

Post MIddle

সভায় বক্তারা ক্যাম্পাস সাংবাদিকতার উপর দিকনির্দেশনা মূলক বক্তব্য উপস্থাপন করেন। একই সাথে বিভিন্ন ক্যাম্পাস প্রতিনিধিদের উপর নির্যাতনের প্রতিবাদ লিপি উপস্থাপন করা হয়। সভা শেষে বশেমুরবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের সাথে একটি সৌজন্য সাক্ষাত করে সাংবাদিক সমিতির সদস্যগণ।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট