চুয়েট ভিসির সাথে রোবোটিক অর্গানাইজেশনের সাক্ষাৎ

1 (1)চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর নতুন ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছে বিশ্ববিদ্যালয়ের এন্ড্রোমিডা স্পেস এন্ড রোবোটিক রিসার্চ অর্গানাইজেশন (ASRRO)। এ সময় সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি বিকাশ কুমার ভৌমিক, সহ-সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পাদক কাঞ্চন কান্তি পোদ্দার, অর্থ সম্পাদক সুব্রত ভৌমিক, গবেষণা সম্পাদক পিয়াস দাশ, ল্যাব সম্পাদক হাসিব ফকির, সদস্য অনিরুদ্ধ দাশ, অনয় সাহা, শামিম আহমেদ, মুহিব ফারহান, অনিন্দ্য দে প্রমুখ। এ সময় চুয়েটের সহকারী পরিচালক (জনসংযোগ) ফজলুর রহমানও উপস্থিত ছিলেন।

 

মতবিনিময়কালে চুয়েটের ৫ম ভাইস চ্যান্সেলর হিসেবে নিয়োগ পাওয়ায় অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমকে ফুলেল অভিনন্দন জানানো হয় এবং তাঁর দায়িত্ব পালনে সংগঠনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে বলে জানানো হয়। এছাড়া ল্যাব সমস্যা, অর্থায়নসহ বিভিন্ন ইস্যুতে ভাইস চ্যান্সেলরের বিশেষ দৃষ্টি কামনা করা হয়।

 

Post MIddle

ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, রোবট গবেষণায় চুয়েটের সাফল্য অনেক। আমরা এই সাফল্য আরো উচুঁতে নিয়ে যেতে চাই। এজন্য সকলকে সার্বিক কর্মপ্রয়াস অব্যাহত রাখতে হবে। সকলে মিলে-মিশে একটি সুন্দর পরিবার হয়ে কাজ করলে এই বিশ্ববিদ্যালয়কে আরো মর্যাদাময় আসনে নিয়ে যাওয়া যাবে। তিনি এন্ড্রোমিডা স্পেস এন্ড রোবোটিক রিসার্চ অর্গানাইজেশনের সার্বিক সাফল্য কামনা করেন এবং সংগঠনের বিভিন্ন উদ্যোগে সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন। #

 

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট