উত্তরা ভার্সিটিতে ল্যাঙ্গুয়েজ কোর্সের সনদ প্রদান

001উত্তরা ইউনিভার্সিটির আইন বিভাগের শিক্ষার্থীদের জন্য আয়োজিত ইংলিশ ল্যাঙ্গুয়েজ কোর্সের সনদ বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকালে বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি উত্তরা ক্লাব লিমিটেডের সভাপতি মো. এম নাসির ইউ মাহমুদ শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, এখনই সময় নিজেদের ভবিষ্যত গড়ার। তিনি একাডেমিক কার্যক্রমের পাশাপাশি শিক্ষার্থীদের ক্যারিয়ার গড়তে সহায়ক ল্যাঙ্গুয়েজ কোর্স আয়োজন করায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রশংসা করেন।

 

বিশেষ অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর এম আজিজুর রহমান বলেন, উত্তরা ইউনিভার্সিটি শিক্ষার মানোন্নয়নে সবসময়ই সচেতন। এরই অংশ হিসেবে ল্যাঙ্গুয়েজ কোর্স, ক্যারিয়ার ফেয়ার-সহ বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজন করে থাকে। উপ-উপাচার্য অধ্যাপক ড. ইয়াসমীন আরা লেখা তার বক্তব্যে শিক্ষার্থীদের সমাজের জন্য বোঝা না হয়ে দেশ গড়ার কারিগর হওয়ার পরামর্শ দেন। আইন বিভাগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নান্নু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর ড. তাসলিমা মনসুর।

 

Post MIddle

অনুষ্ঠানে কোর্সে অংশগ্রহনকারী শিক্ষার্থীদের মাঝে সনদপত্র এবং মালয়েশিয়ার ইউনিভার্সিটি অব মালয়ে অনুষ্ঠিত আন্তর্জাতিক সম্মেলনে অংশগ্রহনকারী দু’জন ছাত্রকে ক্রেস্ট প্রদান করা হয়। পরে, আইন বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।#

 

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট