ঢাবিতে বায়োমেট্রিকে সিম নিবন্ধনের সচেতনতা র‌্যালি

24-04-2016_Airtel (2)মোবাইল টেলিকম প্রতিষ্ঠান এয়ারটেল-এর উদ্যোগে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধনে সচেতনতা সৃষ্টির উদ্দেশ্যে রোববার (২৪এপ্রিল) এক র‌্যালির আয়োজন করা হয়। ছাত্র-শিক্ষক কেন্দ্র প্রাঙ্গণে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক র‌্যালি উদ্বোধন শেষে সচেতনতা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। আয়োজিত র‌্যালির উদ্বোধন করেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী তারানা হালিম, এমপি। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের সচিব ফয়েজুর রহমান, বিটিআরসি’র চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ এবং এয়াটেলের সিইও পিডি শর্মা।

 

24-04-2016_Airtel (1)উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক তাঁর বক্তব্যে বাংলাদেশ সরকার কর্তৃক দেশের নাগরিকদের সুরক্ষা ও নিরাপত্তা নিশ্চিত করার জন্য বায়োমেট্রিক সিম নিবন্ধন প্রক্রিয়া চালু করায় ধন্যবাদ জানান। তিনি সকলকে সিম নিবন্ধনের জন্য এগিয়ে আসার আহ্বান জানান।

 

Post MIddle

প্রতিমন্ত্রী তারানা হালিম বলেন, এই উদ্যোগের সাথে থাকতে পেরে আমি অত্যন্ত খুশি। আশা করি এয়ারটেলের গ্রাহক হিসেবে সকলে বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধনে এগিয়ে আসবেন।#

 

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট