চট্টগ্রাম ভেটেরিনারিতে গ্রীষ্মকালীন ছুটি বাতিল

ced6be8e64a8fe980bd4ccb70d7a7dec-Chittagong_Veterinarচট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের গ্রীষ্মকালীন ছুটি বাতিল করা হয়েছে। সোমবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সাথে শিক্ষক সমিতির প্রতিনিধি দলের এক বৈঠকে গ্রীষ্মকালীন ছুটি ভোগ না করে ক্লাস-পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়।

 

আন্ত:অনুষদীয় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে শিক্ষার্থীদের মধ্যকার অপ্রীতিকর ঘটনার প্রেক্ষিতে প্রায় দুই সপ্তাহ পর আগামী ২৭ এপ্রিল বুধবার হতে ক্লাস শুরু হচ্ছে। দুই সপ্তাহের ক্ষতি পুষিয়ে নিতে আগামী মে মাসের শেষের দিকে পূর্বনির্ধারিত ১০ দিনের গ্রীষ্মকালীন ছুটি বাতিল করা হলো।

 

Post MIddle

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশের সাথে সাক্ষাৎ করতে আসেন শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর গৌতম কুমার দেবনাথ, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোহাম্মদ নুরুল আবছার খান ও ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ আলমগীর হোসেন।

 

এ সময় উপাচার্য বন্ধের প্রেক্ষিতে সাময়িক ক্ষতি পুষিয়ে নিতে শিক্ষক ও ছাত্রছাত্রীদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।এদিকে, আজ সোমবার বিশ্ববিদ্যায়ের আবাসিক হলসমূহ খুলে দেয়া হয়েছে। বুধবার হতে ক্লাস শুরু হবে। ##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট