স্বাধীনতা শিক্ষক পরিষদের মতবিনিময়

DSC_0992স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ) এর মুন্সিগঞ্জ জেলা শাখার উদ্যোগে “শিক্ষা ব্যবস্থা জাতীয়করণে শিক্ষক সমাজের ভূমিকা” শীর্ষক এক মতবিনিময় এবং কর্মী সভা শনিবার মুন্সিগঞ্জ হাইস্কুল মিলনায়তনে মোঃ আলাউদ্দিন দেওয়ান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু।

 

সভায় বক্তব্য রাখেন শিক্ষক নেতা অহিদুজ্জামান, অধ্যক্ষ মনতাজ উদ্দিন মর্তুজা, অধ্যক্ষ জাহাঙ্গীর হাসান, উপাধ্যক্ষ হরিচাঁদ মন্ডল সুমন, অধ্যক্ষ সাদেক আলী সরকার, গোপিচাঁদ মন্ডল, আক্তার হোসেন ঢালী, রোকসানা বেগম, অধ্যক্ষ মাহবুবুর রহমান, মোশাররফ হোসেন, মাসুম খান প্রমুখ।

 

Post MIddle

সভায় বক্তারা শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের জন্য সরকারের প্রতি জোর দাবি জানান। সভায় রামপাল কলেজের অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর হাসান কে সভাপতি, মুন্সিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলাউদ্দিন দেওয়ানকে সাধারণ সম্পাদক এবং মুন্সিগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আক্তার হোসেন ঢালীকে সাংগঠনিক সম্পাদক করে স্বাধীনতা শিক্ষক পরিষদ মুন্সিগঞ্জ জেলা শাখার ৭১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট