জাবিতে আবৃত্তি বিষয়ক কর্মশালা শুরু ২৮ এপ্রিল

JUপ্রতি বছরের ন্যায় এবারো জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের (জাবি) আবৃত্তি সংগঠন ধ্বনি আয়োজন করেছে মাসব্যাপী ‘আবৃত্তি ও বাক্ উৎকর্ষ বিষয়ক কর্মশালা-২০১৬’। ‘দিগন্তে চলো শব্দ যেথায় সূর্যসত্য’ স্লোগানকে ধারণ করে এ কর্মশালা শুরু হবে আগামী ২৮ এপ্রিল।

 

এবারের কর্মশালায় প্রশিক্ষণ প্রদান করবেন, ভাস্বর বন্দ্যোপাধ্যায় (আবৃত্তিশিল্পী ও প্রশিক্ষক), ইকবাল খোরশেদ (আবৃত্তিশিল্পী,সভাপতি-মুক্তবাক),বেলায়েত হোসেন (আবৃত্তিশিল্পী ও প্রশিক্ষক, সমন্বয়ক উদিচী শিল্পীগোষ্ঠী, কেন্দ্রীয় আবৃত্তি বিভাগ), রেজীনা ওয়ালী লীনা (আবৃত্তিশিল্পী, প্রশিক্ষক ও সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ) মুক্তধারা সংস্কৃতি চর্চা কেন্দ্রের সাধারণ সম্পাদক), হিমেল বরকত (সহযোগী অধ্যাপক, বাংলা বিভাগ জাবি) প্রমুখ।

 

Post MIddle

সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো. মহিদুল ইসলাম বলেন, ‘প্রতিবছর দেশের বিভিন্ন স্থান থেকে শিক্ষার্থীরা জাবিতে ভর্তি হন। তাদের ভাষায় আঞ্চলিক ছাপ থাকে। এ কর্মশালা তাদের ভাষাগত ত্রুটি দূর করতে সাহায্য করবে।’ কর্মশালায় অংশগ্রহণ করতে ২৭ এপ্রিলের মধ্যে আবেদন করতে হবে। আবেদন পত্র পাওয়া যাবে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের ৯ নং কক্ষে।#

 

আরএইচ

পছন্দের আরো পোস্ট