ইউল্যাবে ইন্টার ইউনিভার্সিটি কালচারাল কম্পিটিশন

02 (1)বিখ্যাত চরিত্র রোমিও-জুলিয়েট এর স্রষ্টা উইলিয়াম শেক্সপিয়ারের ৪০০ বছর উদযাপন করলো বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অফ লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব)। বৃহস্পতিবার ইউল্যাবের ইংলিশ এন্ড হিউম্যানিটিস ডিপার্টমেন্টের উদ্যগে আয়োজিত হয় ২য় ইন্টার ইউনিভার্সিটি স্টুডেন্টস কনফারেন্স অ্যান্ড কালচারাল কম্পিটিশন ‘শেক্সপিয়ার ঃ দেন অ্যান্ড নাউ’ শীর্ষক অনুষ্ঠান ।

 

অনুষ্ঠানটির দুটি পর্বে ছিল পেপার প্রেজেন্টেশন এবং কালচারাল কম্পিটিশন ।পেপার প্রেজেন্টেশনে ইউল্যাব সহ আরও অংশগ্রহণ করে ব্র্যাক ইউনিভার্সিটি, ড্যাফোডিল ইউনিভার্সিটি,ঢাকা ইউনিভার্সিটি, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি, ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি, নর্থ সাউথ ইউনিভার্সিটি, সাউথ ইস্ট ইউনিভার্সিটি এবং স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি ।

 

Post MIddle

এ পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকাস্থ দ্যা আমেরিকান সেন্টারের কালচারাল এ্যাফেয়ার্স অফিসার জর্জ মেথস। এ সময় আরও বক্তব্য রাখেন ইউল্যাবের ভিসি প্রফেসর ইমরান রহমান, আর্টস অ্যান্ড হিউম্যানিটিস ডিপার্টমেন্টের ডিন প্রফেসর কায়সার হক। এরপর একে একে পেপার প্রেজেন্ট করা হয়। সেরা দুটি পেপার প্রেজেন্টারকে পুরস্কৃত করা হয়।

 

 

বিকেলে কালচালার কম্পিটিশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিটিশ কাউন্সিলের কান্ট্রি ডিরেক্টর বারবারা উইখ্যাম। বিচারক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট মঞ্চ ও টেলিভিশন অভিনেত্রী সারা জাকের এবং বাংলাদেশের পোশাক শিল্পের নেতৃস্থানীয় ব্যবসায়ী রুবানা হক। কালচালার কম্পিটিশনে ইউল্যাব সহ অংশ নেয় নর্থ সাউথ ইউনিভার্সিটি, ঢাকা ইউনিভার্সিটি, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি, ইনডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি, ব্র্যাক ইউনিভার্সিটি এর শিক্ষার্থীরা। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয় ।

 

 

পছন্দের আরো পোস্ট