সাদার্ন ইউনিভাসির্টিতে ব্রেইন রেকিং প্রতিযোগিতা

brain Reckingপ্রতিভার সন্ধানে সাদার্ন ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হলো ব্রেইন রেকিং প্রতিযোগিতা-২০১৬। বিজিনেস এন্টারপ্রেনিয়ার সোসাইটির(বিইএস) উদ্যোগে সম্প্রতি ইউনিভার্সিটির হল রুমে প্রথম বার আয়োজিত এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন ব্যবসায় প্রশাসনের বিভাগের বিভিন্ন ব্যাচের ১১টি টিম। ফাইনালে ‘ফ্রিডম ফাইটারকে’ হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ‘উই আর ফর্টিফাইভ’ টিম।

 

চট্টগ্রামসহ দেশের সাম্প্রতিক ইস্যুর উপর ভিত্তি করে এ প্রতিযোগিতার বিষয়বস্তু সাজানো হয়। প্রফেসনলাল লাইফে রিব্যান্ডিং ও ব্যবসা পরিকল্পনা উপস্থাপনার ক্ষেত্রে যোগাযোগ দক্ষতা কিভাবে প্রভাব বিস্তার করে সে ব্যাপারেও অবগত হয় প্রতিযোগিরা। প্রতিযোগিতায় অংশ নেওয়া মোট ১১টি দল থেকে চারটি দল সেমিফাইনালের টিকিট পায়।

 

Post MIddle

প্রতিযোগিতায় প্রধান বিচারক হিসেবে ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ড. ইসরাত জাহান। এছাড়াও ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারি অধ্যাপক কামরুল হাসান, প্রভাষক সুমন মজুমদার ও রাশেদুল হাসান বিচারক প্যানেলে ছিলেন। প্রতিযোগীদের গ্রুমিং সেশনের প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন প্রভাষক মোহাম্মদ হাসান। পুরো প্রতিযোগিতার সার্বিক তত্ত্বাবধান ও নির্দেশনায় ছিলেন প্রভাষক গাফ্ফার হোসেন শাহ।

 

পরে চ্যাম্পিয়ন ও রানার আপ টিমকে পুরস্কার তুলে দেন প্রতিযোগিতার প্রধান বিচারক ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ড. ইসরাত জাহান। এসময় তিনি প্রতিযোগিতার আয়োজক কমিটিকে আন্তরিক ধন্যবাদ জানান এবং প্রতি সেমিস্টারে এ ধরনের প্রতিযোগিতার আয়োজনের পরামর্শ দেন।

 

 

পছন্দের আরো পোস্ট